ময়মনসিংহে দুই দিনে ১ লক্ষ ১০ হাজার ৯৪২জন গণটিকা নিয়েছেন

ময়মনসিংহে দুই দিনে ১ লক্ষ ১০ হাজার ৯৪২জন গণটিকা নিয়েছেন

ময়মনসিংহে দুই দিনে ১ লক্ষ ১০ হাজার ৯৪২জন গণটিকা নিয়েছেন

ময়মনসিংহ জেলার ১৩টি উপজেলা ও সিটি কর্পোরেশন এলাকায় গণটিকার দ্বিতীয় ডোজ প্রদানে গত দুই দিনে (মঙ্গলবার ও বুধবার) জেলা ও সিটি কর্পোরেশন এলাকায়  ১ লক্ষ ১০ হাজার ৯৪২জনকে গনটিকা দেয়া হয়েছে।

ময়মনসিংহের সিভিল সার্জন ডাঃ নজরুল ইসলাম জানিয়েছেন জেলার ১৩টি উপজেলা ও একটি সিটি কর্পোরেশনের ১৩১টি কেন্দ্রের ৩৯৩টি বুথে গণটিকার দ্বিতীয় ডোজ প্রদানের প্রথম দিনে মঙ্গলবার জেলা ও সিটি কর্পোরেশন এলাকায়  ৮৭ হাজার ১৭৫জন এবং দ্বিতীয় দিন বুধবার ২৩ হাজার ৭৬৭জন গনটিকা নিয়েছেন প্রতিটি কেন্দ্রে লাইনে দাঁড়িয়ে হাজারো নারী পুরুষ টিকা নিচ্ছেন ।

গণটিকার দ্বিতীয় ডোজ প্রদানের প্রথম দিনে মঙ্গলবার জেলা ও সিটি কর্পোরেশন এলাকায়  ৮৭ হাজার ১৭৫জন এবং দ্বিতীয় দিন বুধবার ২৩ হাজার ৭৬৭জন গনটিকা নিয়েছেন । গণটিকার দ্বিতীয় ডোজ প্রদানের মঙ্গলবার ও বুধবার গত দুই দিনে জেলার ১৩টি উপজেলা ও একটি সিটি কর্পোরেশনের ১৩১টি কেন্দ্রের ৩৯৩টি বুথে ১ লক্ষ ১০ হাজার ৯৪২জনকে গনটিকা দেয়া হয়েছে,গত আগস্ট মাসে যারা ওয়ার্ড পর্যায়ে মর্ডানা টিকার প্রথম ডোজ নিয়ে ছিলেন তারাই শুধু দ্বিতীয় ডোজ টিকা নিচ্ছেন। তবে কোনো কেন্দ্রেই স্বাস্থ্যবিধি মানতে দেখা যায়নি।