যশোরে বোমা বানাতে গিয়ে যুবক নিহত

যশোরে বোমা বানাতে গিয়ে যুবক নিহত

ফাইল ছবি

যশোর অভয়নগর উপজেলার রাজঘাট -কার্পেটিং বাজার এলাকায় বোমা বানাতে গিয়ে শফিকুল ইসলাম শপ্পা (৩৬) নামের এক যুবক নিহত হয়েছে। তার মৃত্যুর ঘটনায়  র‌্যাব অভিযান চালিয়ে  তার বাড়ির পাশ থেকে বোমা ও বোমা তৈরীর সরঞ্জাম উদ্ধার করে।

র‌্যাব-৬ যশোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার এস পি আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম জানান,আজ দুপুরে উক্ত স্থান থেকে  নিহত শফিকুলের  বাড়ির পাশে একটি খানার পানির মধ্যে থেকে ৩০ টি বোমা, ১ কেজি ৫০০ গ্রাম বোমা তৈরির  সরঞ্জাম উদ্ধার করা হয়।  এ সময়    র‌্যাবের বোমা নিষ্ক্রীয় টিম বোমাগুলি ঘটনাস্থলেই নিষ্ক্রীয় করে দেন।

উল্লেখ্য,গত  ১৩ সেপ্টেম্বর সোমবার  অভয়নগর উপজেলার রাজঘাট -কার্পেটিং বাজার এলাকার বাসিন্দা ইব্রাহিম মোল্যার ছেলে শফিকুল ইসলাম শপ্পা (৩৬)  গভীর রাতে নিজ ঘরের বোমা বানাতে গিয়ে আহত হয়। তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয় এর পর সেখানেও তার অবস্থার কোন পরিবর্তন না হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়,১৪ সেপ্টেম্বর রাত আড়াইটার দিকে চিকিৎসাধীন অবস্থায় সেখানে তার মৃত্যু হয়।