সুস্থবোধ করছেন পেলে

সুস্থবোধ করছেন পেলে

ব্রাজিলীয় ফুটবল কিংবদন্তী পেলে

ব্রাজিলীয় ফুটবল কিংবদন্তী পেলে বলেছেন, তিনি প্রতিদিন একটু একটু করে সুস্থবোধ করছেন, আর সেটি উদযাপনের জন্য ‘শূন্যে ঘুষি মারছেন।’ নতুন করে স্বাস্থ্য ঝুঁকিতে পড়ার পর ৮০ বছর বয়সী এই ফুটবল তারকা সর্বশেষ এই তথ্য জানিয়েছেন।

নিজের ইনস্টাগ্রাম একাউন্টে হাসপাতালের একটি চেয়ারে বসা ছবি পোস্ট করে এর পাশে তিনি লিখেছেন, ‘প্রতিটি ভালো দিনকে উদযাপন করার জন্য আমি শূন্যে ঘুষি ছুড়ছি।’ সেখানে দুজন মেডিক্যাল স্টাফ পেলেকে দেখাশুনা করছেন।

শ্বাস কষ্টে ভোগার কারণে গত শুক্রবার ফের সাও পাওলোর আলবার্ট আইনস্টাইন হাসপাতালের ইনটেন্সিভ ইউনিটে ফিরিয়ে নেয়া হয়েছিল তিনবারের বিশ্বকাপ জয়ী ফুটবল তারকাকে। এর আগে এই মাসের শুরুতেই পেলের শরীরে অস্ত্রোপচার করা হয়েছিল।

কিংবদন্তী এই ফুটবলার আরো বলেন, ‘ভালো মেজাজ হচ্ছে সেরা ওষুধ। আর সেটি আমার মধ্যে প্রচুর রয়েছে। আমার কোনো পরিবর্তন হবে না। আমি এত বেশি ভালোবাসা পেয়েছি, যা আমার হৃদয়কে কৃতজ্ঞতায় পূর্ণ করে দিয়েছে। হাসপাতালের দারুন এইসব স্টাফদের আমি ধন্যবাদ জানাই।’

পেলের অবস্থা এখন স্থিতিশীল। বাবার পর পেলের মেয়ে কেলি নাসিমেন্টোও শুক্রবার তার বাবার হাসপাতালের একটি ছবি পোস্ট করে এমনটাই জানিয়েছেন। যাতে ভক্তরা অনুপ্রাণীত হয়।

এর আগে গত ৬ সেপ্টেম্বর কোলন টিউমারের অস্ত্রোপচারের জন্য হাসপাতালে ভর্তি হয়েছিলেন পেলে।
সূত্র : বাসস