সামাজিক বিজ্ঞান অনুষদে কুবি ছাত্রলীগের নতুন কমিটি

সামাজিক বিজ্ঞান অনুষদে কুবি ছাত্রলীগের নতুন কমিটি

সামাজিক বিজ্ঞান অনুষদে কুবি ছাত্রলীগের নতুন কমিটি

কুবি প্রতিনিধিঃ কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) শাখা ছাত্রলীগের সামাজিক বিজ্ঞান অনুষদের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হয়েছে নৃবিজ্ঞান বিভাগের ১১তম ব্যাচের শিক্ষার্থী সাআদ ইবনে সাইদ ও সাধারণ সম্পাদক হয়েছেন লোক-প্রশাসন বিভাগের ১২ ব্যাচের শিক্ষার্থী রিফাত আহমেদ।

বুধবার (২৪ নভেম্বর) কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ ও সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 ৩৩ সদস্য বিশিষ্ট এই আংশিক কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি জয় সরকার, সোহাগ আকন্দ,রাজিব খান, নুরুদ্দিন, শেখ ইমরান আল আমিন, শাহ আমানুল্লাহ পরান,রিয়াদ মিয়া, সাইদুর রহমান, আবদুল্লাহ আল মাসুদ রাব্বি, দীপ চৌধুরী, সুজন আলী।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ - সম্পাদক ফজলে রাব্বি, আল আমিন সরকার, বিশ্বজিৎ সরকার, রুহুল আমিন,গোবিন্দ পাল, শরিফুল ইসলাম, সোহেল আহমেদ, সেলিম আহমেদ, মেহেদী হাসান তানিম, সাদ্দাম হোসেন, আক্তারুজ্জামান পাভেল,এসএম জিয়ান আহমেদ, রনি মণ্ডল,সামিন বখশ সাদি, ওয়াশিম খান, রবিউল হোসেন,আবু তাহের মিসবাহ ও রাকিব মোল্লা। এতে প্রচার সম্পাদক হয়েছেন তাহমিদ ইসলাম ইমন ও উপ-প্রচার সম্পাদক হয়েছেন শেখ মাসুম। উল্লেখ্য, সামাজিক বিজ্ঞান অনুষদের এই আংশিক কমিটি আগামী একবছর দায়িত্ব পালন করবেন।