রোনালদোর ৪ গোলে জয় পেল আল নাসের

রোনালদোর ৪ গোলে জয় পেল আল নাসের

ক্রিস্টিয়ানো রোনালদো

একটি নয়, দুটি নয়-এবার ৪ গোল করেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। বৃহস্পতিবার রাতে মক্কার কিং আব্দুল আজিজ স্টেডিয়ামে তার চার গোলে আল ওয়াহেদাকে ৪-০ ব্যবধানে হারিয়েছে আল-নাসের। এই জয়ে ১৬ ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে আল নাসের লিগ টেবিলের শীর্ষে উঠেছে।

রোনালদো শেষ ৯ মাসে তিন গোল করতে পারেননি কোনো ম্যাচে। বিশ্বকাপেও ছিলেন বেশ বিবর্ণ। সেই রোনালদো এবার ঘুরে দাঁড়ালেন তার মতো করেই। আল নাসেরের হয়ে নিজের চতুর্থ ম্যাচে করলেন চার গোল। দলের প্রয়োজনে জ্বলে উঠলেন সময়মতো।

ম্যাচের শুরুতে অবশ্য রোনালদো সুবিধা করতে পারছিলেন না। প্রতিপক্ষের ডিফেন্ডাররা কিছুটা হলেও আটকে রাখতে পারছিলেন তাকে। পর্তুগিজ তারকাও বারবার বল হারাচ্ছিলেন। কিন্তু ম্যাচের ২১ মিনিটে গোলের দেখা পান তিনি। তার গোলে এগিয়ে যায় আল নাসের।

৪০তম মিনিটে আবার ঠিকানা খুঁজে পান তিনি। পরে ৫৩ মিনিটে তৃতীয় গোলটি আসে পেনাল্টি থেকে। বক্সের মধ্যে বল হাতে লেগেছিল আল-ওয়াহেদার এক খেলোয়াড়ের। ভিএআর দেখে রেফারি পেনাল্টি দেন। রোনালদো যেদিকে শট নিয়েছিলেন, আল-ওয়াহেদার গোলকিপার সেদিকেই ঝাঁপালেও বলের নাগাল পাননি।

নতুন ক্লাবের হয়ে প্রথমবার হ্যাটট্রিকের দেখা পেলেন তিনি। পরে ৬১তম মিনিটে আবার জালের দেখা পান রোনালদো। এই ম্যাচের চার গোল দিয়ে ক্লাব ফুটবলে লিগে রোনালদোর মোট গোল হলো ৫০৩টি।