বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের ১৫১ সদস্যের কমিটি ঘোষণা

বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের ১৫১ সদস্যের কমিটি ঘোষণা

বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের (বিপিএসএ) কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি ২০২৩ ঘোষণা করা হয়েছে।

বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের (বিপিএসএ) কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি ২০২৩ ঘোষণা করা হয়েছে। গত ১৫ জানুয়ারি বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সভাপতি ও স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজিপি (গ্রেড-১) মো. মনিরুল ইসলাম বিপিএম-বার, পিপিএম-বার এবং সাধারণ সম্পাদক ও ঢাকা জেলার পুলিশ সুপার মো. আসাদুজ্জামান পিপিএম-বার স্বাক্ষরিত ১৫১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

এর আগে, গত ৭ জানুয়ারি বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সভাপতি ও স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজিপি (গ্রেড-১) মো. মনিরুল ইসলাম বিপিএম-বার, পিপিএম-বার এবং ঢাকা জেলার পুলিশ সুপার মো. আসাদুজ্জামান পিপিএম-বার সাধারণ সম্পাদক হিসেবে পুননির্বাচিত হন। বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন পুলিশ ক্যাডার সার্ভিসের সদস্যদের একটি গুরুত্বপূর্ণ সংগঠন। পেশাগত উৎকর্ষ আনয়নে ও সমস্যার সমাধানে এ এসোসিয়েশন গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।

বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের (বিপিএসএ) কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি ২০২৩ এর সবাইকে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে। বিপিএসএ এর কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির পূর্ণাঙ্গ তালিকা দেখতে এখানে ক্লিক করুন।

সূত্র : ডিএমপি নিউজ।