পুলিশি অভিযানে ট্রাকে মিলল হেরোইন, গ্রেফতার ২

পুলিশি অভিযানে ট্রাকে মিলল হেরোইন, গ্রেফতার ২

প্রতীকী ছবি

রাজধানীর মিরপুর দারুসসালাম এলাকায় অভিযান চালিয়ে হেরোইন ও ট্রাক জব্দসহ মো. আল আমিন ও মো. জুলমত নামে দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা-উত্তরা বিভাগ।

শনিবার (১১ ফেব্রুয়ারি) দিনগত রাতে টেকনিক্যাল মোড় এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে গোয়েন্দা-উত্তরা বিভাগের বিমান বন্দর জোনাল টিম। রবিবার (১২ ফেব্রুয়ারী) এ তথ্য নিশ্চিত করেন গোয়েন্দা পুলিশ।

গোয়েন্দা-উত্তরা বিভাগের বিমান বন্দর জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. সাইফুল আলম মুজাহিদ জানান, কিছু মাদক কারবারি চাঁপাইনবাবগঞ্জ থেকে হেরোইন পরিবহন করে ট্রাকযোগে টেকনিক্যাল মোড়ের দিকে আসছে। এমন তথ্যের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের একটি টিম দারুসসালাম থানার টেকনিক্যাল মোড় এলাকার একটি বাস কাউন্টারের সামনে অবস্থান নেয়। ট্রাকটি সেখানে আসলে পুলিশের মাইক্রোবাস দিয়ে ব্যারিকেড দিলে ট্রাক রেখে পালানোর সময় আল আমিন ও জুলমতকে গ্রেফতার করা হয়। 

তিনি আরও জানান, পরে ট্রাক তল্লাশি করে ২ কেজি ১০০ গ্রাম হেরোইন  উদ্ধার করা হয়। হেরোইন পরিবহনে ব্যবহৃত হওয়ায় ট্রাকটি জব্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে দারুসসালাম থানায় আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।