মাদারীপুরে সাবেক ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম

মাদারীপুরে সাবেক ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম

প্রতীকী ছবি

মাদারীপুর সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পেয়ারপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান মজিবুর রহমান খানকে (৬৫) কুপিয়ে জখম করা হয়েছে। সোমবার রাত সোয়া নয়টার দিকে শহরের আছমত আলী খান সড়কের দুই নং শকুনী এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, তিনি রাত সোয়া নয়টায় দিকে শাক-সবজি কিনে সদর মডেল থানার সামনে থেকে বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে বের হন। তিনি বাসার কাছে পৌঁছলে ৪ থেকে ৫ সদস্যের একদল মুখোশধারী দুর্বৃত্ত তার গতি রোধ করে। তিনি কিছু বুঝে ওঠার আগেই মুখোশধারী লোকেরা চাইনিজ কুড়াল ও দেশীয় অস্ত্র দিয়ে তার উপর হামলা চালায়।

এ সময় দুর্বৃত্তরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে মাথা ও দুই পায়ে জখম করে। তার চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা দৌড়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়, পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত কলেছেন মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  মনোয়ার হোসেন চৌধুরী। তিনি বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেয়া হবে।  হামলাকারীদের দ্রুত খুঁজে আইনের আওতায় আনা হবে।