৩ দিনের সফরে কিশোরগঞ্জ যাচ্ছেন রাষ্ট্রপতি

৩ দিনের সফরে কিশোরগঞ্জ যাচ্ছেন রাষ্ট্রপতি

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ

কিশোরগঞ্জের মিঠামইনে তিন দিনের সফরে যাচ্ছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। এ সময় মিঠামইন, অষ্টগ্রাম ও ইটনা উপজেলা সফর করবেন তিনি।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) কিশোরগঞ্জের জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ আবুল কালাম আজাদ রাষ্ট্রপতির সফরের বিষয়টি নিশ্চিত করেছেন।

রাষ্ট্রপতির প্রটোকল কর্মকর্তা নবীরুল ইসলাম স্বাক্ষরিত সফরসূচি থেকে জানা যায়, বুধবার (১৫ ফেব্রুয়ারি) দুপুর দেড়টায় হেলিকপ্টারে করে কিশোরগঞ্জের মিঠামইনের নিজ বাড়ি কামালপুর গ্রামের উদ্দেশে রওনা হবেন রাষ্ট্রপতি। পরে একই দিন সন্ধ্যায় রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটোরিয়াম ভবনে স্থানীয় বিভিন্ন পেশাজীবী সংগঠনের সদস্য ও কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন। মতবিনিময় সভা শেষে নিজ বাড়ি কামালপুরে যাবেন ও সেখানে রাত্রিযাপন করবেন।

এদিকে বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩টায় মিঠামইন থেকে ইটনা উপজেলার উদ্দেশ্যে যাত্রা করবেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। এ সময় রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ অডিটোরিয়াম ভবনে স্থানীয় বিভিন্ন পেশাজীবী সংগঠনের সদস্য ও কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন তিনি। মতবিনিময় সভা শেষে তিনি সন্ধ্যা সাড়ে ৬টায় ইটনা থেকে অষ্টগ্রামের উদ্দেশ্যে রওনা করবেন। পরে সন্ধ্যা ৭টায় অষ্টগ্রামে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ অডিটোরিয়াম ভবনে স্থানীয় বিভিন্ন পেশাজীবী সংগঠনের সদস্য ও কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন তিনি। ১৭ ফেব্রুয়ারি দুপুর ১২টায় মিঠামইনে নির্মাণাধীন ক্যান্টনমেন্ট পরিদর্শন করবেন রাষ্ট্রপতি। পরে ওই দিন বিকেলে ঢাকার উদ্দেশ্যে রওনা হবে তিনি।

আবুল কালাম আজাদ জানান, ইতোমধ্যে রাষ্ট্রপতির সফরকে কেন্দ্র করে সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে।