অভিনয় ছেড়ে হোটেলে কাজ নিলেন আদিত্য রায়!

অভিনয় ছেড়ে হোটেলে কাজ নিলেন আদিত্য রায়!

আদিত্য রায় কাপুর

হঠাৎ করে হোটেলে কেন কাজ করতে ছুটলেন আদিত্য রায় কাপুর! নিজের খরচ চালাতে গিয়েই কি এমন সিদ্ধান্ত নিতে বাধ্য হলেন তিনি! সম্প্রতি এক বিলাসবহুল হোটেলে ফ্রেমবন্দি হন আদিত্য। সেখানে ম্যানেজারের পদের কাজ করতে দেখা যায় তাকে। নিজে হাতেই অতিথিদের দিচ্ছেন হোটেল ঘরের চাবি, পাশে কোনও সহযোগী নিয়ে নয়, একা হাতে সামলাচ্ছেন রিসিপশন।

দিব্যি তো অভিনয় করছিলেন! হঠাৎ এই পেশা বদলের কারণ কী? জানা গেল, লুকিয়ে আছে অভিনেতার পরবর্তী কাজেই। ‘দ্য নাইট ম্যানেজার’ নামক একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন আদিত্য। খুব শীঘ্রই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে সেই সিরিজ। তার প্রচারের জন্যই নতুন পন্থায় অভিনেতা।

ছবির প্রচারে আজকাল নানা রকমের অভিনব পন্থা অবলম্বন করেন ছবির নির্মাতারা। ছবি যাতে আরও বেশি সংখ্যক দর্শকের কাছে পৌঁছতে পারে, সে জন্য নানান রকমের কৌশলের সাহায্য নেন ছবির সঙ্গে যুক্ত কলাকুশলীরা।

২০১৬ সালের ফেব্রুয়ারি মাসে মুক্তি পায় ব্রিটিশ থ্রিলার সিরিজ ‘দ্য নাইট ম্যানেজার’। অভিনয় করেছিলেন টম হিডলস্টন, এলিজাবেথ ডেবিকি, অলিভিয়া কোলম্যান প্রমুখ। সেই সিরিজের গল্প অবলম্বনেই তৈরি অনিল কাপুর, আদিত্য রায় কাপুর, শোভিতা ধুলিপালা, তিলোত্তমা সোম, শাশ্বত চট্টোপাধ্যায় অভিনীত এই ওয়েব সিরিজ। একটি ওটিটি প্ল্যাটফর্মে আগামী শুক্রবার হটস্টারে মুক্তি পেতে চলেছে এই সিরিজ। তার আগে এই অভিনব পদ্ধতিতে প্রচার ওয়েব সিরিজের।

আদিত্য রায় কাপুরের এই অভিনব প্রচার কৌশলে মুগ্ধ হোটেল আগত অতিথিরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, অভিনেতার সঙ্গে ছবি তুলছেন হোটেলের এক অতিথি। তার এই কৌশলের প্রশংসা করেছেন অভিনেতার অনুরাগীরাও। তাঁদের আশা, অভিনব এই প্রচার কৌশলের মতোই মন জয় করবে ‘দ্য নাইট ম্যানেজার’ ওয়েব সিরিজও।