কুষ্টিয়ায় বিদেশি অস্ত্রসহ আটক ২

কুষ্টিয়ায় বিদেশি অস্ত্রসহ আটক ২

কুষ্টিয়ায় বিদেশি অস্ত্রসহ আটক ২

কুষ্টিয়ার খোকসায় বিদেশি অস্ত্র, গুলি ও মোটরসাইকেল সহ দুজনকে আটক করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার বেলা সাড়ে ১২ টার দিকে পৌরসভার পাতিলডাঙ্গি এলাকা থেকে তাদের আটক করা হয়েছে। 

আটক দুজন হলেন ঢাকার আশুলিয়ার সাধুপাড়া গ্রামের রহমানের ছেলে সোবাহান (৩২) ও খোকসার হিজলাবট গ্রামের মৃত আব্দুল মতিনের ছেলে আসিফ (১৯)। আসিফের বিরুদ্ধে খোকসার পৌরমেয়রের বাড়িতে সন্ত্রাসী হামলার মামলা রয়েছে। 

পুলিশ জানায়, গতকাল থেকে বিশেষ অভিযানের অংশ হিসাবে বৃহস্পতিবার বেলা সাড়ে ১২ টার দিকে টহল দেবার সময় পাতিলডাঙ্গি এলাকায় পৌঁছালে একটি লাল রঙের এ্যাপাচি আরটিআর মোটরসাইকেলে বসা তিনজন ব্যক্তির মধ্যে পিছনের আরোহী পুলিশের গাড়ি দেখে দৌড় দিলে তাদের সন্দেহ হয়। এসময় মোটরসাইকেলে থাকা বাকি দুজনের দেহ তল্লাশি করতে গেলে পুলিশের সাথে তাদের ধস্তাধস্তি হয় এবং এক পর্যায়ে আটক সোবাহান ও আসিফের নিকট থেকে দুটি বিদেশি অস্ত্র, দুটি ম্যাগাজিন, দুই রাউন্ড গুলি ও মোটরসাইকেল উদ্ধার করা হয়। পৌর মেয়রের বাড়িতে সন্ত্রাসী হামলার আসামি পাতিল ডাঙ্গি গ্রামের  জাহিদের ছেলে জনি মোটরসাইকেলের পিছন থেকে পালিয়ে গেছে বলে জানান তারা।

খোকসা থানার ওসি সৈয়দ আশিকুর রহমান জানান, বিদেশি অস্ত্র, গুলি ও মোটরসাইকেল সহ দুজনকে আটক করা হয়েছে। এবং একজন পালিয়ে গেছে।  এদের মধ্যে পালিয়ে যাওয়া ব্যক্তি জনি ও আটক আসিফের বিরুদ্ধে পৌরমেয়রের বাড়িতে সন্ত্রাসী হামলার মামলা রয়েছে। আটকদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।