জনগণের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার আহ্বান রাষ্ট্রপতির

জনগণের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার আহ্বান রাষ্ট্রপতির

সংগৃহীত

জনগণের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে রাজনৈতিক নেতাকর্মীসহ জনপ্রতিনিধিদের প্রতি আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। তিনি বলেন, জনগণের ভালোবাসা পেতে হলে জনগণকে মূল্যায়ন করতে হবে।

বৃহস্পতিবার বিকেলে কিশোরগঞ্জের ইটনায় রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটোরিয়াম ভবনে উপজেলার জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণিপেশার বিশিষ্ট ব্যক্তি ও কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়কালে এ আহ্বান জানান তিনি।

বারবার সংসদ সদস্য নির্বাচিত করায় এলাকার জনগণের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেন, ‘ব্যক্তি স্বার্থে নয়, সারা জীবন কাজ করেছেন হাওড় এলাকার উন্নয়নে। তাই হাওড়বাসীর কাছে আমি ঋণী।’

মতবিনিময় সভায় কিশোরগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মো. আফজাল হোসেন, কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য প্রকৌশলী রেজওয়ান আহম্মদ তৌফিক, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জিল্লুর রহমান, জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ, পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ, জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবদুল্লাহ, পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট আবু নাসের ফারুক মো.সনজু, ইটনা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী কামরুল হাসান, সাধারণ সম্পাদক সোহরাব উদ্দিন ঠাকুর এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাফিসা আক্তার উপস্থিত ছিলেন। 

এর আগে মিঠামইনে নির্মাণাধীন আবদুল হামিদ ফাউন্ডেশন, মিঠামইন ও ইটনা উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিদর্শন করেন রাষ্ট্রপতি মো.আবদুল হামিদ।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) মিঠামইনে নবনির্মিত সেনানিবাস পরিদর্শন করবেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।