চোট নিয়ে হাসপাতালে মিরাজ

চোট নিয়ে হাসপাতালে মিরাজ

মেহেদী হাসান মিরাজ

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে অনুশীলনের সময় চোট পেয়েছেন টাইগার অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। শনিবার আয়ারল্যান্ডের বিপক্ষে প্রথম ওয়ানডে সামনে রেখে শুক্রবার ওয়ার্ম আপের সময় ফুটবল খেলতে গিয়ে চোখে আঘাত পান তিনি।

পরে মিরাজকে হাসপাতালে নেয়া হয়। সেখানে সিটি স্ক্যান করা হয়েছে। স্বস্তির খবর, সিটি স্ক্যানের রিপোর্ট ভালো এসেছে। এখন মিরাজকে নিয়ে যাওয়া হয়েছে চোখের চিকিৎসকের কাছে।

বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানিয়েছেন, ‘ওর চোখে ফুটবল লেগেছে। আমরা ওর সিটি স্ক্যান করেছি। রিপোর্ট ভালো এসেছে। এখন দেখি চোখের চিকিৎসক কী বলেন।’

বৃহস্পতিবার (১৬ মার্চ) দলের সঙ্গে আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের ভেন্যু সিলেটে এসেছেন মিরাজ। ওই দিন বাংলাদেশ দলের সঙ্গে ঐচ্ছিক অনুশীলন করেছে তিনি।

শুক্রবার সকালে মাঠে এসে দলের সঙ্গে অনুশীলনে যোগ দেন এই অলরাউন্ডার। সেখানে ফুটবল খেলতে গিয়ে পেসার হাসান মাহমুদের মারা বলে আঘাত পান মিরাজ। সঙ্গে সঙ্গে তাকে মাঠ থেকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে শনিবার (১৮ মার্চ) আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ। তবে সে ম্যাচে মিরাজকে পাওয়া যাবে কি না, সেটি এখনো নিশ্চিত নয়।