সিদ্ধিরগঞ্জে অপহরণ-ধর্ষণের ঘটনায় গ্রেফতার ৩

সিদ্ধিরগঞ্জে অপহরণ-ধর্ষণের ঘটনায় গ্রেফতার ৩

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ধর্ষণ ও অপহরণের ঘটনায় তিন জনকে গ্রেফতার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। রবিবার সিদ্ধিরগঞ্জের রনি সিটি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

এর আগে ভুক্তভোগীর বাবা বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। গ্রেফতাররা হলেন- মো. রাসেল (৩৩), মো. আল আমিন (৩২) এবং মো. মামুন (৩৯)। 

মামলা সূত্রে জানা যায়, তার মেয়ে (১০) ও তার ভায়রার মেয়ে (১২) গত ১ জুলাই বিকেলে তার বাসা থেকে সিদ্ধিরগঞ্জের কদমতলী কলেজপাড়া এলাকার তার ভায়রা মো. হামিদুল ইসলাম মাহাতাবের ভাড়াটিয়া বাসার উদ্দেশ্যে রওনা করে। ওইদিন রাতেই তার মেয়ে ও তার ভায়রার মেয়ে চিটাগাংরোড এলাকায় বাস থেকে নামার পর তারা কোথায় যাবে গ্রেফতাররা তা জিজ্ঞেস করেন। তারা সরল বিশ্বাসে গ্রেফতারদের কাছে ঠিকানা বলে দিলে গ্রেফতাররা তাদের বাসায় পৌঁছে দেওয়ার কথা বলে সিদ্ধিরগঞ্জের রনি সিটি সিআইখোলা শাহজাহানের বাড়ির ভাড়াটিয়া বাসায় নিয়ে যায়। সেখানে নিয়ে তার মেয়ে ও তার ভায়রার মেয়েকে আটকিয়ে রেখে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। মুক্তিপণের টাকা না দিলে তার মেয়ে ও তার ভায়রার মেয়েকে মেরে ফেলার হুমকি প্রদান করে। বিষয়টি পুলিশকে জানালে তারা জড়িতদের গ্রেফতার করে এবং তার মেয়ে ও ভায়রার মেয়েকে উদ্ধার করে। এসময় জিজ্ঞেস করলে তার ভায়রা মেয়ে জানায় গ্রেফতাররা তাকে ধর্ষণ করে।  

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার (ওসি) গোলাম মোস্তফা জানান, এ ঘটনায় থানায় একটি মামলা হয়। পরবর্তীতে জড়িতদের গ্রেফতার করা হয়। গ্রেফতারদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হবে বলে জানান তিনি।