সাতক্ষীরায় একই পরিবারের শিশুসহ ৪ জনকে গলা কেটে হত্যা: মামলা

১৬ অক্টোবর, ২০২০

সাতক্ষীরার কলারোয়া উপজেলায় একই পরিবারের ৪ জনকে গলা কেটে হত্যার ঘটনায় মামলা দায়ের করেছে নিহতদের পরিবার। এতে অজ্ঞাত ব্যাক্তিকে আসামী করে কলারোয়া থানায় মমলা নথিভুক্ত হয়েছে।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সন্ধ্যায় নিহত শাহিনুর রহমানের শ্বাশুড়ি বাদী হয়ে মামলাটি করেন।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারান চন্দ্র পাল জানান, এই হত্যাক্ণ্ড একটি পরিকল্পিত তাতে কোনো সন্দেহ নেই। হত্যার রহস্য উদঘাটনে পুলিশ-সিআইডিসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সব ইউনিট কাজ করছে।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) ভোরে শাহিনুর রহমান (৪০), তার স্ত্রী সাবিনা খাতুন (৩০), ছেলে সিয়াম হোসেন মাহি (৯) ও মেয়ে তাসনিম (৬) গলা কেটে হত্যা করে দুবৃত্তরা।

নিহতের ছোট ভাই জানান,মা ও বড় ভাইয়ের পরিবারসহ তারা ৬ জান থাকতেন। মা গতকাল আত্মীয়র বাড়িতে বেড়াতে গেলে আমরা বাড়িতে ৫ জন ছিলাম। আমি পাশের ঘরে ঘুমাচ্ছিলাম । ভোর রাতে পাশের ঘর থেকে বাচ্চাদের কান্নার আওয়াজ পেয়ে গিয়ে দেখি ঘরের দরজা বাইরে থেকে আটকানো।দরজা খুলো দেখি যে আমার ভাই-ভবীসহ সকলের গলা কাটা। ভাই ও ভাবী আগেই মারা গিয়েছিল কিছুখন পর বাচ্চারাও মারা যায়।তবে তার ভাইয়ের ৬ মাসের শিশু কন্য মরিয়াম অক্ষত অবস্থায় আছে। তবে কি জন্য তাদের পরিবারের উপর এমন বরবরতা চালিয়েছে তা তিনি বলতে পারেননি।

দুপুরে সাতক্ষীরা জেলা প্রশাসক ঘটনাস্থল পরিদর্শন করেন এবং বেঁচে যাওয়া ৬ মাসের কন্যা শিশুর দায়িত্ব নেন তিনি।