ভারতের উত্তরপ্রদেশে ভয়াবহ সড়ক দুর্ঘটনা, ৬ শিশু-সহ ১৪ জন নিহত

২০ নভেম্বর, ২০২০

ভারতের উত্তরপ্রদেশ রাজ্যের প্রতাপগড়ে ভয়াবহ সড়ক দুর্ঘটনা ঘটেছে। একটি গাড়ি এবং একটি ট্রাকের সংঘর্ষে ১৪ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ৬টি শিশু। বাকি আটজনই পুরুষ। মৃতদেহগুলি উদ্ধার করে পরিবারের হাতে তুলে দেওয়া হচ্ছে। গাড়িটির ধ্বংসাবশেষ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) দিবাগত মধ্যরাতে ঘটনাটি ঘটেছে। প্রতাপগড়ের কাছে দেশরাজ ইনারা গ্রামে প্রয়াগরাজ-লখনউ হাইওয়ের উপর ট্রাকটিকে ধাক্কা মারে একটি মাইক্রবাসটি। গাড়িটিতে ১৪ জন যাত্রী ছিল। তারা সকলেই পাশের গ্রামে একটি বিয়েবাড়ি থেকে ফিরছিল। দুর্ঘটনায় প্রত্যেকেরই মৃত্যু হয়েছে। 

উত্তরপ্রদেশ পুলিশ জানিয়েছে, ট্রাকটির চাকা পাংচার হওয়ার কারণে রাস্তার মাঝেই দাঁড়িয়েছিল। সেসময় দ্রুতগতিতে এসে ট্রাকটিকে ধাক্কা মারলে গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়। ১৪ জন যাত্রীরই ঘটনাস্থলেই নিহত হয়।

পুলিশ জানিয়েছে, মৃতদের মধ্যে ৬টি শিশু এবং বাকি ৮ জন পুরুষ। তাদের প্রত্যকের দেহ উদ্ধার করা হয়েছে। এবং পরিবারের সঙ্গে যোগাযোগ করে দেহ পরিবারের সদস্যদের হাতে তুলে দেওয়া হচ্ছে। গোটা এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। মৃতদের পরিবারকে সবরকম সাহায্যের আশ্বাস দিয়েছে প্রশাসন। এঘটনায় উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ দুঃখপ্রকাশ করেছেন।