বগুড়ায় বাসের ধাক্কায় অটোরিক্সার ৩ যাত্রী নিহত

২২ নভেম্বর, ২০২০

বগুড়ার শেরপুর উপজেলায় যাত্রীবাহী বাসের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। এর মধ্যে এক জন শিশু ও দুই জন পুরুষ রয়েছে। এ ঘটনায় আরও তিন যাত্রী আহত হয়েছেন।

রবিবার (২২ নভেম্বর) দুপুরে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের ধনকুণ্ডি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহত তিনজন হলেন- শেরপুর উপজেলার সীমাবাড়ী ইউনিয়নের ঘাসুরিয়া গ্রামের গোলাম মোস্তফার শিশু ছেলে মো. শাহ সুলতান (৯), সুঘাট ইউনিয়নের চকপাহাড়ি গ্রামের ইছাহাক আলীর ছেলে আল আমিন (২৮) ও একই গ্রামের আব্দুল হাই (৬০)।  

ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, ব্যাটারিচালিত অটোরিকশাযোগে স্থানীয় চান্দাইকোনা বাজারে যাচ্ছিল। ঢাকা-বগুড়া মহাসড়কের ধনকুণ্ডি এলাকায় বগুড়া থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামী আল-রিয়াদ পরিবহনের একটি যাত্রীবাহী বাস অটোরিকশাটিকে পেছন থেকে ধাক্ক দিয়ে পালিয়ে যায়। এতে অটোরিকশারটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই ওই তিনযাত্রী নিহত হন। আর বাকি তিনজন আহত হন। স্থানীয় লোকজনের সহায়তায় ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের গুরুতর অবস্থায় উদ্ধার করে প্রথমে শেরপুর হাসপাতাল এবং পরে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করে।  

দুর্ঘটনার পরপরই বাসটি আটক করা হলেও চালক-হেলপার পালিয়ে যাওয়ায় তাদের গ্রেফতার করা সম্ভব হয়নি। এ ঘটনায় মামলা হবে বলে শেরপুর হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে।