যশোরে করোনা সুরক্ষা সামগ্রী দিলো সাজেদা ফাউন্ডেশন

২৫ আগস্ট, ২০২১

যশোরে করোনা সুরক্ষা সামগ্রী দিয়েছে সাজেদা ফাউন্ডেশন। বুধবার দুপুরে জেলা প্রশাসক তমিজুল ইসলাম খানের নিকট সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন তারা।এছাড়া গেল দুই মাস ধরে যশোর জেনারেল হাসপাতালের কোভিড ডেডিকেটেড ইউনিটে স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে সেবা দিয়ে আসছে সংগঠনটি।

অপরদিকে দাতা সংস্থা জাইকার অর্থায়নে পরিচালিত এবং এশিয়া আর্সেনিক নেটওয়ার্ক বাংলাদেশ কর্তৃক বাস্তবায়িত"পানি সরবরাহ ও স্বাস্থ্য সেবার উন্নয়নের মাধ্যমে সরকারি হাসপাতাল গুলোতে করোনা ঝুঁকি কমানোর প্রকল্প’-এর আওতায় কৌশল নির্ধারন বিষয়ক কর্মশালা যশোরে অনুষ্ঠিত হয়েছে।

আজ দুপরে মনিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে জাইকা আয়োজিত কর্মশালায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শুভ্রা রাণী দেবনাথের সভাপতিত্বে উপস্থিত ছিলেন , জাইকার উক্ত প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী রেজাউল করিম রাজু, ডাক্তার অনুপ বসু, ডা: আসাদুজ্জামান, ডা: হোসেন আলী, ডা: ফারূক আলম, ডা: আলমগীর হোসেন, উপ-সহকারী কমিউনিটি মেডিকেল কর্মকর্তা আফসানা ফেরদৌস ।

কর্মশালায় করোনা মহামারী নিয়ন্ত্রণ ও প্রতিরোধে চলমান কার্যক্রম কিভাবে আরো বেশী কার্যকর ও গতিশীল করা যায় সে বিষয়ে আলোচনা  করা হয়।