পল্লবীতে তিন বান্ধবী নিখোঁজের ঘটনায় মামলা,গ্রেফতার ৪

০৩ অক্টোবর, ২০২১

রাজধানীর পল্লবীতে তিন কলেজছাত্রীর উধাও হওয়ার ঘটনায় পল্লবী থানায়  অপহরণ মামরা করেছে এক শিক্ষার্থীর বড় বোন।  শনিবার (২ অক্টোবর) রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলাটি দায়ের করা হয়।  এমালর প্রেক্ষিতে  এক তরুণীসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।   

মামালার বাদি নিখোঁজ শিক্ষার্থী কাজী দিলখুশ জান্নাত নিসার বোন অ্যাডভোকেট কাজী রওশন দিল আফরোজ।

মামলার আসামিরা হলেন : মো. তরিকুল্লাহ (১৯), মো. রকিবুল্লাহ (২০), জিনিয়া ওরফে টিকটক জিনিয়া রোজ (১৮) ও শরফুদ্দিন আহম্মেদ অয়ন (১৮)। এছাড়া আরও অজ্ঞাতনামা চারজনকে আসামি করা হয়েছে।

পল্লবী থানার এসআই সজীব খান জানান, শনিবার রাতে উধাও তিন কলেজছাত্রীর মধ্যে একজনের বোন আইনজীবী কাজী রওশন দিল আফরোজ তাদের বিরুদ্ধে মামলা করেছেন।  মামলার পর  চারজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার চারজনের মধ্যে দু’জন সহদোর। এছাড়া তাদের মধ্যে এক তরুণীও রয়েছেন।

গ্রেফতার দুই ভাই হলেন, তরিকুল্লাহ (১৯) ও তার বড়ভাই রকিবুল্লাহ (২০)। বাকি দু’জনের বয়স ১৮ বছর।

এসআই সজীব বলেন, ‘আমরা তিন ছাত্রীকে উদ্ধারের চেষ্টা করছি। গ্রেফতার চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য রোববার আদালতে পাঠিয়ে রিমান্ড চাওয়া হবে।’

নিখোঁজ তিন শিক্ষার্থীরা হলেন কাজী দিলখুশ জান্নাত নিসা, কানিজ ফাতেমা ও স্নেহা আক্তার। তারা প্রত্যেকে এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। এর মধ্যে দিলখুশ জান্নাত নিসা মিরপুর গার্লস আইডিয়াল ল্যাবরেটরি ইনস্টিটিউট, স্নেহা পল্লবী ডিগ্রি কলেজ ও কানিজ ফাতেমা দুয়ারি পাড়া কলেজের শিক্ষার্থী। তারা একে অপরের বান্ধবী বলেও পরিবার সূত্রে জানা গেছে।