কুষ্টিয়ায় স্কুল ছাত্রকে ছুরিকাঘাতে ও খোকসায় গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যা

২৭ জানুয়ারী, ২০২২

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার শিলাইদহে এক স্কুল ছাত্রকে ছুরিকাঘাতে এবং খোকসায় এক গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, গেল রাত ৯টার দিকে কুমারখালী উপজেলার শিলাইদহ বাজারে একটি কাঠের দোকানে বসে ছিল ১০ম শ্রেনীর ছাত্র দিদার হোসেন (১৮)। এ সময় কয়েকজন যুবক লাঠি , ছুরি নিয়ে তার উপর চড়াও হয়ে এলোপাথারি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় দিদারকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে সে  মারা যায়। নিহত দিদার শিলাইদহ ইউনিয়নের কসবা গ্রামের হাজী হোসেন আলীর ছেলে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ কামরুজ্জামান তালুকদার দিদার হত্যার বিষয়টি নিশ্চিত করে জানান, পুর্ব শত্রুতার জেরে এই হত্যাকান্ডের ঘটনা ঘটতে পারে। 

অপরদিকে গতকাল রাতে খোকসা উপজেলার একতারপুরের কমলাপুর গ্রামের নিজ বাড়ীর শয়ন কক্ষ থেকে সেলিনা বেগম (৩৫) নামের এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত সেলিনা বেগম কমলাপুর গ্রামের রইস মন্ডলের  স্ত্রী।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) সৈয়দ আশিকুর রহমান জানান, ধারনা করা হচ্ছে সেলিনা খাতুনকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

আজ বৃস্পতিবার সকালে নিজ নিজ থানার পুলিশ লাশ দুটি  উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া ২শ ৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।