আকিজ গ্রুপে বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি

২৩ মে, ২০২২

বাংলাদেশের স্বনামধন্য প্রতিষ্ঠান আকিজ গ্রুপ অব কোম্পানি তাদের  আকিজ বিড়ি ফ্যাক্টারী লিমিটেডে ৩৩৩  জনবল নিয়োগের মেগা বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী প্রর্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।

প্রজেক্ট ইঞ্জিনিয়ার: সিভিল ইঞ্জিনিয়ারিং- এ ডিপ্লোমা। কমপক্ষে ১৫ বছর কাজ করার এবং কাজের নক্শা, পরিমাপ ও বিশ্লেষণ করার দক্ষতাসহ নির্মাণ কাজ পরিচালনার অভিজ্ঞতা থাকতে হবে । মাসিক বেতন: ৪৫,০০০-৫০,০০০ টাকা। বয়স: সর্বোচ্চ ৪৫ বছর।

সাইট ইঞ্জিনিয়ার: সিভিল ইঞ্জিনিয়ারিং- এ ডিপ্লোমা। কমপক্ষে ১০ বছর কাজ করার এবং কাজের নক্শা, পরিমাপ ও বিশ্লেষণ করার দক্ষতাসহ নির্মাণ কাজ পরিচালনার অভিজ্ঞতা থাকতে হবে । মাসিক বেতন: ২৮,০০০-৩৩,০০০ টাকা। বয়স: সর্বোচ্চ ৪০ বছর।

জুনিয়র এরিয়া ম্যানেজার (৪০ জন): যেকোন বিষয়ে ¯œাতকোত্তর। মটর সাইকেল চালনায় পারদর্শী হতে হবে। মাসিক বেতন: ৩০,০০০ টাকা। বয়স: সর্বোচ্চ ৩২ বছর। উচ্চতা-ওজন: যথাক্রমে ৫ ফুট ৫ ইঞ্চি এবং ৬০ কেজি।

পারচেজ অফিসার-লীফ (২০ জন): কৃষি বিজ্ঞানে মাস্টার্স। মটর সাইকেল ও কম্পিউটার চালনায় পারদর্শী হতে হবে। মাসিক বেতন: ২৫,০০০ টাকা। বয়স: সর্বোচ্চ ৩০-৩৭ বছর।

নির্মাণ সুপারভাইজার:  এইচ.এস.সি পাশ। নির্মাণ শ্রমিক পরিচালনায় ও নির্মাণ কাজ তত্ত্বাবধানে কমপক্ষে ০৭ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। মাসিক বেতন: ২০,০০০-২৫,০০০ টাকা। বয়স: সর্বোচ্চ ৩৮ বছর।

উৎপাদন কর্মকর্তা(৩০ জন): যেকোন বিষয়ে মাস্টার্স। । উৎপাদন কার্যক্রম ও শ্রমিক পরিচালনায় অভিজ্ঞদের অগ্রাধিকার প্রদান করা হবে। মাসিক বেতন: শিক্ষানবিশকালে ২০,০০০ টাকা প্রদান করা হবে এবং শিক্ষানবিশকাল সফলভাবে সম্পন্নকারীদের কর্মদক্ষতা মূল্যায়নের ভিত্তিতে বেতন বৃদ্ধি করা হবে । বয়স: ২৮-৩৩ বছর।

হিসাবরক্ষণ কর্মকর্তা (২০ জন): হিসাববিজ্ঞানে মাস্টার্স। । হাতের লেখা সুন্দর ও কম্পিউটার চালনায় পারদর্শী হতে হবে। মাসিক বেতন: শিক্ষানবিশকালে ২০,০০০ টাকা প্রদান করা হবে এবং শিক্ষানবিশকাল সফলভাবে সম্পন্নকারীদের কর্মদক্ষতা মূল্যায়নের ভিত্তিতে বেতন বৃদ্ধি করা হবে।

গোডাউন কিপার (২৫ জন): হিসাববিজ্ঞানে মাস্টার্স। । হাতের লেখা সুন্দর ও কম্পিউটার চালনায় পারদর্শী হতে হবে। মাসিক বেতন: শিক্ষানবিশকালে ২০,০০০ টাকা প্রদান করা হবে এবং শিক্ষানবিশকাল সফলভাবে সম্পন্নকারীদের কর্মদক্ষতা মূল্যায়নের ভিত্তিতে বেতন বৃদ্ধি করা হবে।

কাউন্টার ইনচার্জ (৩৫ জন): হিসাববিজ্ঞানে মাস্টার্স। হাতের লেখা সুন্দর ও কম্পিউটার চালনায় পারদর্শী হতে হবে। । মাসিক বেতন: ১৮,০০০ টাকা। বয়স: সর্বোচ্চ ৩৫ বছর।বিল করণিক (৩০ জন): হিসাববিজ্ঞানে মাস্টার্স। মাসিক বেতন: ১৮,০০০ টাকা । বয়স: সর্বোচ্চ ৩৫ বছর।হিসাবরক্ষক (২০ জন): বাণিজ্যে ¯œাতকোত্তর । মাসিক বেতন: ১৮,০০০ টাকা। বয়স: সর্বোচ্চ ৩২ বছর।

কাগজ বিতরণী (৩০ জন): যেকোন বিষয়ে অনার্স । মাসিক বেতন: ১৫,০০০ টাকা । বয়স: সর্বোচ্চ ৩৫ বছর।

শেড সুপারভাইজার (বিড়ি ফ্যাক্টরী)- ৫০ জন: এইচএসসি পাশ। মাসিক বেতন: ১৫,০০০ টাকা। বয়স: ২৮-৩৩ বছর। উচ্চতা: ৫ ফিট ৬ ইঞ্চি।

শীট লেখক (বিড়ি ফ্যাক্টরী)- ৩০ জন: এইচএসসি পাশ। মাসিক বেতন: ১৫,০০০ টাকা। বয়স: ২৫-৩০ বছর। উচ্চতা: ৫ ফিট ৬ ইঞ্চি।

 

প্রভিডেন্ট ফান্ড ও গ্র্যাচুয়িটি সুবিধা রয়েছে।

বাংলাদেশের যেকোন স্থানে কাজ করার মানসিকতা থাকতে হবে।

উপরোক্ত পদগুলোতে পূর্বে আবেদনকারীদের পুনরায় আবেদন করার প্রয়োজন নেই।

 

আগ্রহী প্রার্থীগণ আগামী ৫ জুন, ২০২২ তারিখের মধ্যে আবেদন করতে ভিজিট করুন www.akijbiri.com/career