আদ্-দ্বীন সকিনা মেডিকেল কলেজ এবং আদ্-দ্বীন ওয়েলফেয়ার সেন্টারের শোক দিবস পালন

১৫ আগস্ট, ২০২২

যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে আদ্-দ্বীন সকিনা উইমেন্স মেডিকেল কলেজ এবং আদ্-দ্বীন ওয়েলফেয়ার সেন্টার।

১৫ আগস্ট সকালে দিবসটি উপলক্ষে জাতীয় পতাকা অর্ধনমিত করণ এবং কালো পতাকা উত্তলন, কালো ব্যাজ ধারণ করে আদ্-দ্বীন ওয়েলফেয়ার সেন্টার কর্তৃপক্ষ। এছাড়া সংস্থাটি বৃক্ষ রোপন কর্মসূচি এবং মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করে। এসব কর্মসূচিতে উপস্থিত ছিলেন আদ্-দ্বীন ওয়েলফেয়ার সেন্টারের পরিচালক মোঃ ফজলুল হক, জিএম মোঃ মুক্তার হোসেন, ডিজিএম মোঃ শহীদুল ইসলাম, ওমর আলীসহ বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

দিবসটি উপলক্ষে ক্যাম্পাসে র‌্যালী বের করে আদ্-দ্বীন সকিনা উইমেন্স মেডিকেল কলেজ কর্তৃপক্ষ। মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মোঃ কামাল উদ্দিনের নেতৃত্বে র‌্যালিতে বায়োকেমেস্ট্রি বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক ডা. মারুফা আক্তার, সহযোগী অধ্যাপক ডা. সুষ্মিতা নার্গিস, সহযোগী অধ্যাপক ডা. ইমু ঘোষ, সহকারী অধ্যাপক ডা. আফরোজা সুলতানা, ডা. শামসুন নাহারসহ অন্যান্য শিক্ষক-শিক্ষিকা, হাসপাতালের চিকিৎসক, বিভিন্ন বর্ষের ছাত্রী, কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। ক্যাম্পাসের সামনে থেকে র‌্যালিটি শুরু হয়ে যশোর-বেনাপোল মহাসড়ক পর্যন্ত গিয়ে আবার ক্যাম্পাসে গিয়ে শেষ হয়। পরে ক্যাম্পাসে নির্মিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করা হয়।