নতুন ‍সিনেমায় পূর্ণিমা

০৮ সেপ্টেম্বর, ২০২২

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত জনপ্রিয় নায়িকা দিলারা হানিফ পূর্ণিমা সরকারি অনুদানের একটি সিনেমায় কাজ করার জন্য গতকাল বুধবার চুক্তিবদ্ধ হয়েছেন। সিনেমার নাম ‘আহারে জীবন’। সিনেমাটির গল্প রচনা করেছেন ও পরিচালনা করবেন গুণী চলচ্চিত্র পরিচালক ছটকু আহমেদ। যে নির্মাতা বাংলাদেশের সিনেমার অমর নায়ক সালমান শাহকে নিয়ে ‘সত্যের মৃত্যু নেই’ ও ‘বুকের ভেতর আগুন’ নামের দু’টি সিনেমা নির্মাণ করেছিলেন।

‘আহারে জীবন’ সিনেমাতে পূর্ণিমাকে দেখা যাবে দোলা চরিত্রে। পূর্ণিমা জানান, এবারই প্রথম তিনি সরকারি অনুদানের সিনেমায় অভিনয় করছেন। বেশ কিছু দিন বিরতির পর নতুন সিনেমায় কাজ করা এবং ‘আহারে জীবন’ সিনেমাতে কাজ করা প্রসঙ্গে পূর্ণিমা বলেন, ‘শ্রদ্ধেয় ছটকু ভাই আমাদের চলচ্চিত্রের প্রখ্যাত একজন প্রবীণ পরিচালক। তিনি দীর্ঘদিন পর একটি সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন এবং সিনেমাতে আমাকে দোলা চরিত্রটিতে অভিনয়ের জন্য আগ্রহ প্রকাশ করেছেন।

আরো যারা এতে অভিনয় করবেন বলা যায় প্রত্যেকেই ছটকু ভাইয়ের ভীষণ প্রিয় শিল্পী। তা ছাড়া গল্পটাও চমৎকার। আর সর্বোপরি এটি সরকারি অনুদানের সিনেমা। সব মিলিয়েই আসলে ভেবেচিন্তে সিনেমাটিতে কাজ করতে যাচ্ছি। আজই (বুধবার) সিনেমাটিতে কাজ করার জন্য চুক্তিবদ্ধ হলাম। যেহেতু ছটকু ভাই গুণী একজন নির্মাতা, তাই আমার বিশ্বাস কাজটি বেশ ভালো হবে।’