মাদক মামলায় মডেল পিয়াসার বিচার শুরু

১১ জানুয়ারী, ২০২৩

রাজধানীর গুলশান থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় আলোচিত মডেল ফারিয়া মাহবুব পিয়াসার বিরুদ্ধে অভিযোগ গঠন করেছেন আদালত। ফলে এই মামলায় আনুষ্ঠানিক বিচারকাজ শুরু হয়েছে।

বুধবার ঢাকার অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালত-৪-এর বিচারক মোহাম্মদ মোরশেদ আলমের আদালত আসামির অব্যাহতির আবেদন নামঞ্জুর করে অভিযোগ গঠনের আদেশ দেন। একইসাথে সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ১৭ এপ্রিল দিন ধার্য করেন।সংশ্লিষ্ট আদালতের বেঞ্চ সহকারী সায়েদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ৩০ অক্টোবর এ মামলার অভিযোগ গঠন শুনানির জন্য দিন ধার্য ছিল। এজন্য আদালতে হাজিরও হন আসামি পিয়াসা। এসময় তার আইনজীবী অভিযোগ গঠন শুনানির জন্য সময় চেয়ে আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার চতুর্থ অতিরিক্ত মহানগর দায়রা জজ মোহাম্মদ মোরশেদ আলম সময় আবেদন মঞ্জুর করে ১১ জানুয়ারি নতুন দিন ধার্য করেন।

২০২১ সালের ১ আগস্ট রাত ১০টায় রাজধানীর বারিধারায় মডেল পিয়াসার বাসায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকদ্রব্য জব্দ করে গোয়েন্দা পুলিশ (ডিবি)। পরে পিয়াসাকে ডিবি কার্যালয়ে নিয়ে জিজ্ঞাসাবাদের পর তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গুলশান থানায় মামলা করা হয়। ওই বছরের ২৭ সেপ্টেম্বর ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদারের আদালতে এ চার্জশিট দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা।