ঢাকায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ইবি বঙ্গবন্ধু পরিষদের শ্রদ্ধাঞ্জলি

২৭ ফেব্রুয়ারি, ২০২০

রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছ ইসলামী বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু পরিষদ। বুধবার বিকেলে তারা এ শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন। পরিষদের সভাপতি অধ্যাপক ড. মাহবুবুর রহমান ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মাহবুবুল আরফিনের নেতৃত্বে এসময় পরিষদের শতাধিক নেতা-কর্মী উপস্থিত ছিলেন। শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে বঙ্গবন্ধুসহ সকল শহীদদের আত্মার শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত করেন তারা। 

এর আগে সকালে নেতৃবৃন্দ বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ডাঃ এস এ মালেকের সাথে সৌজন্য সাক্ষাত শেষে তাঁর বাসভবনে মতবিনিময় সভায় মিলিত হন। এসময় বিশিষ্ট অর্থনীতিবিদ অধ্যাপক ড. আবুল বারকাত, কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক ও কুষ্টিয়া জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মতিউর রহমান লাল্টু উপস্থিত ছিলেন।

মতবিনিময়কালে ডাঃ এস এ মালেক বলেন, 'বঙ্গবন্ধু পরিষদ একটি আদর্শিক সংগঠন। লক্ষ্য রাখবেন কোন অনুপ্রবেশকারী এখানে যেন স্থান করতে না পারে। ইসলামী বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু পরিষদের যে কমিটি অনুমোদন দেয়া হয়েছে এ কমিটির বিরুদ্ধে কোন ষড়যন্ত্র মেনে নেয়া হবে না।' তিনি পরিষদের সভাপতি-সম্পাদকের নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।