দেবরের লাঠির আঘাতে প্রাণ গেল ভাবির

১৩ মার্চ, ২০২৩

বগুড়ার শিবগঞ্জে দেবরের লাঠির আঘাতে ভাবির মৃত্যু হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার উপজেলার কিচক ইউনিয়নের তালপুকুর সোনারপাড়া গ্রামে। 

জানা যায়, উপজেলার কিচক ইউনিয়নের তালপুকুর সোনারপাড়া গ্রামের মাদ্রাসা শিক্ষক আমজাদ হোসেন ও তার ছোট ভাই আফজাল হোসেনের মধ্যে দীর্ঘদিন জমি-জমা সংক্রান্তে বিরোধ চলে আসছে। গত শনিবার বিকাল ৫টার দিকে আমজাদ হোসেনের স্ত্রী আশরাফুন (৪৮) বাড়ির পার্শ্বে গাছে পানি দিতে থাকলে দেবরের বাড়ির ভিতরে কিছু পানি প্রবেশ করে। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে দেবর আফজাল হোসেন লাঠি দিয়ে ভাবির মাথায় আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পরে। প্রতিবেশীরা তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করে দেন। ওই গৃহবধূ রাত ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। হত্যার ঘটনায় তার পরিবারের লোকজন থানায় মামলা দায়ের করেন। 

নিহত গৃহবধূর মেয়ে হাবিবা খাতুন জানান, আমার মা গাছে পানি দেওয়ার সময় আমার চাচা ক্ষিপ্ত হয়ে লাঠি দিয়ে মায়ের মাথায় আঘাত করেন। লাঠির আঘাতে আমার মা অসুস্থ হয়ে মাটিতে পরে থাকলে আমরা উদ্ধার করে বগুড়া শজিমেকে নিয়ে যাই। চিকিৎসাধীন অবস্থায় আমার মার মৃত্যু হয়েছে। 

শিবগঞ্জ থানার ওসি মন্জুরুল আলম জানান, এ ঘটনায় থানায় হত্যা মামলা নেওয়া হয়েছে। মামলার আসামিকে গ্রেফতার করতে পুলিশ তৎপর রয়েছে।