বার্সায় ফেরার কথা ভাবছেন মেসি

১৯ মার্চ, ২০২৩

পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ আছে মাত্র ৩ মাস। এর মধ্যে চুক্তি নবায়ন না হলে ফ্রি এজেন্ট (মুক্ত খেলোয়াড়) হয়ে যাবেন লিওনেল মেসি। শুরুতে পিএসজির সঙ্গে চুক্তি নবায়নের যে সম্ভাবনা তৈরি হয়েছিল, সেই সম্ভাবনা ক্রমশই ফিকে হয়ে যাচ্ছে।

ফরাসি সংবাদমাধ্যম ফুট মারকাতর বরাত দিয়ে গোল ডটকম জানিয়েছে, ডিসেম্বরে পিএসজিতে খেলে যাবেন এমন মৌখিক চুক্তি হলেও বার্সালোনায় ফেরার কথা গুরুত্বের সঙ্গেই চিন্তা করছেন বিশ্বকাপজয়ী এই আর্জেন্টাইন। একে 'সুবর্ণ সুযোগ' বলেও মনে করছেন তিনি।

পিএসজির সঙ্গে চুক্তি নবায়ন না হওয়ায় কখনো সৌদি আরবের আল-হিলাল, কখনো এমএলএসের ক্লাব ইন্টার মায়ামি, কখনো আবার বার্সেলোনা কিংবা নিউয়েলস ওল্ড বয়েজকে জড়িয়ে সামনে আসছে মেসির নাম।

গুজবের ডালপালা এতটাই ছড়িয়েছে যে মেসির বাবা হোর্হে মেসিকে বিরক্ত হয়ে ইনস্টাগ্রামে পোস্টও দিতে হয়েছে। মেসি সম্পর্কিত অন্তত তিনটা খবরকে মিথ্যা বলে মন্তব্য করেছেন হোর্হে মেসি। তবে মেসির বার্সেলোনা ফেরা নিয়ে যে গুঞ্জন, সেই প্রসঙ্গে নিজের পোস্টে কিছুই বলেননি তার বাবা।

তাহলে কি আবারও আর্জেন্টাইন জাদুকর ফিরছেন ক্যাম্প ন্যুতে? ফুট মারকাতর খবর তেমন কিছুই বলছে। তারা জানিয়েছে, মেসি এখন বার্সেলোনায় ফেরার বিষয়টিকে গুরুত্ব দিয়েই ভাবছেন।

এর আগে ২০২১ সালে বেশ নাটকীয় এক দলবদলে বার্সা ছেড়ে পিএসজিতে নাম লেখান মেসি। চোখের জলে বিদায় নেওয়ার সময় মেসি বলেছিলেন, আমি আবার ফিরে আসব। প্রশ্ন হচ্ছে, মেসির ফিরে আসার সময়টা কি তবে হয়ে এল?