অভয়নগরে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ নওয়াপাড়া মডেল স্কুল ও ১৭ শিক্ষার্থী

১৫ মে, ২০২৩

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ এ অভয়নগর উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ হয়েছে নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয় ও এই স্কুলের ১৭ শিক্ষার্থী। উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান, প্রতিষ্ঠান প্রধান, শ্রেণি শিক্ষক, শিক্ষার্থী, স্কাউটসহ ১৭টি বিষয়ে এই স্কুলের শিক্ষার্থীরা শ্রেষ্ঠ হওয়ার গৌরব অর্জন করেছে।

অভয়নগর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস সূত্রে জানা যায়, উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান, নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়, মাধ্যমিক পর্যায়ে প্রতিষ্ঠান প্রধান এই স্কুলের প্রধান শিক্ষক মো. আলমগীর হোসেন, শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক মোহাম্মদ তাজমিনুর রহমান, শ্রেষ্ঠ শিক্ষার্থী ১০ম শ্রেণির লামিয়া জামান, শ্রেষ্ঠ স্কাউক ১০ম শ্রেণির মো. রায়হান মোল্লা, ক-গ্রুপে শ্রেষ্ঠ হয়েছে যারা, হামদ/নাতে ৮ম শ্রেণির বিএম তানভীর হোসেন, নজরুল সংগীতে ৮ম শ্রেণির নিদ্রা বিশ্বাস, উচ্চাঙ্গ সংগীতে ৭ম শ্রেণির অংকিতা বাউয়ালী, নির্ধারিত বক্তব্যে ৭ম শ্রেনির ফারিহা মোহসিনা, নৃত্য (উচ্চাঙ্গ) ৮ম শ্রেণির ঐশি রানী রায়, তাৎক্ষনিক অভিনয়ে ৭ম শ্রেণির ওসিউজ্জামান উচ্ছ্বাস। খ-গ্রুপে শ্রেষ্ঠ হয়েছে যারা, বাংলা রচনা ও বিতর্ক প্রতিযোগীতায় ১০ম শ্রেণির লামিয়া জামান, ইংরেজী রচনায় ৯ম শ্রেনির আনিশা ইসলাম, কবিতা আবৃত্তি ও নির্ধারিত বক্তব্যে ১০ম শ্রেণির প্রিয়ন্তী বিশ্বাস, নজরুল সংগী ও উচ্চাঙ্গ সংগীতে ১০ম শ্রেনির অর্পিতা রায় ঐশি, জারী গানে ১০ম শ্রেণির সামিয়া সুলতানা ও তার দল, নৃত্য (উচ্চাঙ্গ ও লোক নৃত্য) ৯ম শ্রেণির আদৃতা মন্ডল, তাৎক্ষনিক অভিনয়ে ১০ম শ্রেণির শ্রেয়শী সুচি।

এই শ্রেষ্ঠত্ব অর্জন করায় অভিনন্দন জানিয়েছে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব রেজাউল হোসেন বিশ্বাসসহ অন্যান্য সদস্যবৃন্দ।