‘রাশমিকার’ আপত্তিকর ভিডিও নিয়ে মুখ খুললেন তার কথিত প্রেমিক

০৮ নভেম্বর, ২০২৩

ভারতীয় সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। তার একটি আপত্তিকর ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। যদিও এটি ডিপফেক ভিডিও। কিন্তু আপাতদৃষ্টিতে তা বোঝা কঠিন। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব হন অমিতাভ বচ্চনসহ বেশ ক’জন বলিউড তারকা। এরপর ভারতের কেন্দ্রীয় তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়, ৩৬ ঘণ্টার মধ্যে ডিপফেক-কৃত্রিম বুদ্ধিমত্তা দ্বারা তৈরি প্রতারণামূলক কনটেন্ট সোশ্যাল মিডিয়া থেকে সরিয়ে ফেলার নির্দেশ দেয়। সরকারি এই নির্দেশনার পর কৃতজ্ঞতা প্রকাশ করেন রাশমিকা।

রাশমিকার আপত্তিকর ভিডিও নিয়ে এতদিন নীরব ছিলেন তার কথিত প্রেমিক বিজয় দেবরকোন্ডা। সরকারের উদ্যোগকে সাধুবাদ জানিয়ে বিজয় তার ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেন, ‘ভবিষ্যতের জন্য খুবই গুরুত্বপূর্ণ পদক্ষেপ এটি। এমনটা আর কারো সঙ্গে ঘটা উচিত নয়। এই ধরনের সমস্যা সমাধান ও শাস্তির আওতায় আনার জন্য একটি কার্যকর সাইবার উইয়িং গড়ে তুলে মানুষের নিরাপত্তা নিশ্চিত করা হোক।’

দক্ষিণী সিনেমার অন্যতম জনপ্রিয় জুটি রাশমিকা মান্দানা ও বিজয় দেবরকোন্ডা। দীর্ঘ দিন ধরে শোনা যাচ্ছে, চুটিয়ে প্রেম করছেন তারা। কয়েক মাস আগে গুঞ্জন উঠে— লিভ-ইন সম্পর্কে রয়েছেন এই জুটি। যদিও সম্পর্কের কথা বরাবরই অস্বীকার করেছেন এই যুগল।