খুলনায় ছুরিকাঘাতে কলেজছাত্রের মৃত্যু

১৯ জুলাই, ২০২০

 খুলনা মাদক সেবনের প্রতিবাদ করায় এক কলেজ ছাত্রকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।শনিবার রাতে রূপসা উপজেলার নৈহাটী মোড়ের একটি কম্পিউটারের দোকানের সামনের এ ঘটনা ঘটে।এ ঘটনায় পুলিশ রেজাউল করিম (২৭)নামে একজনকে গ্রেফতার করেছে।

নিহত কলেজ ছাত্রের নাম-সুমন শেখ (২৬) ।নিহত সুমন নৈহাটী গ্রামের দক্ষিণপাড়ার আফজাল শেখের ছেলে ও রূপসা ডিগ্রি কলেজের ছাত্র।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, প্রায় এক মাস আগে মাহমুদুল (২৪)নামের এক যুবককে প্রকাশ্যে গাঁজা সেবন করতে দেখে সুমন তাকে থাপ্পড় মারে। এ ঘটনার জের ধরে মাহমুদুল শনিবার রাত পৌঁনে ৮টার দিকে সুমনকে পেয়ে তার সঙ্গে বাগবিতন্ডায় জড়িয়ে পড়ে। একপর্যায়ে মাহমুদুল্লাহ ছুরি দিয়ে সুমনের হাতে ও পেটে আঘাত করে পালিয়ে যায়। আশঙ্কাজনক অবস্থায় এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে রূপসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করেন।

রূপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা জাকির হোসেন বলেন, পূর্ব শত্রুতার জের ধরে এই হত্যাকান্ডের  ঘটনা ঘটেছে। এ ঘটনায় সন্দেহভাজন হিসেবে রেজাউল করিম নামে একজন আটক করা হয়েছে। লাশ পোস্টমর্টেমের জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।