যশোরে কিশোর খুন!

২৫ ফেব্রুয়ারি, ২০২৪

যশোরে হাসপাতালে ভর্তি বন্ধুদের দেখে ফেরার পথে চয়ন দাস নামে এক কিশোর খুন হয়েছে। শনিবার রাত ১টার দিকে সদর উপজেলার শানতলা এলাকায় সে হামলার শিকার হয়। পুলিশ বলছে জড়িতদের সনাক্ত ও গ্রেফতারে অভিযান শুরু হয়েছে। নিহত চয়ন দাস সদর উপজেলার চুড়ামনকাটি দাসপাড়ার নয়ন দাসের ছেলে।

নিহতের স্বজনরা জানান, গতকাল শনিবার রাতে তাদের পাড়ার কিছু ছেলে ঝিকরগাছা উপজেলার মল্লিকপুর গ্রামে নাম যজ্ঞানুষ্ঠান দেখতে যায়। সেখানে ভোগের (খাবার) সময় শানতলা দাসপাড়ার অনিক ও বিশালের সাথে তাদের গোলযোগ হয়। এসময় স্বাধীন, দিপ্তসহ কয়েকজনকে মারপিট ও ছুরিকাঘাত করা হয়। খবর পেয়ে তাদের উদ্ধার করে এনে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। চয়ন দাস এলাকার লোকজনের সাথে রাত সাড়ে ১১ টার দিকে আহত বন্ধুদের দেখতে হাসপাতালে আসে। রাত ১টার দিকে বাড়ি ফেরার পথে শানতলা এলাকায় পৌঁছালে ১৫/২০ জন তাদের উপর হামলা চালায়। এসময় হামলাকারীরা পিটিয়ে জখম করে। পরে সাথে থাকা লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় জড়িতদের আটক ও বিচারের দাবি জানিয়েছেন স্বজনরা। যশোর জেনারেল হাসপাতালের আরএমও পার্থ প্রতিম চক্রবর্তী জানান, হাসপাতালে আনার আগেই চয়নের মৃত্যু হয়েছে। তার শ্বাসনালী, কাঁধের পেছনের হাড় ভাঙ্গা ও থুতনিতে ধারাল অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পরে মৃত্যুর কারণ বিস্তারিত জানা যাবে।

এ বিষয়ে কোতোয়লি থানার ওসি (অপারেশন) ইন্সপেক্টর শফিকুল আলম চৌধুরী বলেন, লাশের সুরতহাল রিপোর্ট করা হয়েছে। হত্যাকান্ডের কারণ, জড়িতদের সনাক্ত ও গ্রেফতারে অভিযান শুরু হয়েছে।