পাবিপ্রবিতে রাজশাহী ছাত্র কল্যাণ সমিতির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

২০ মার্চ, ২০২৪

পাবিপ্রবি প্রতিনিধি: পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পাবিপ্রবি) রাজশাহী জেলার অন্তর্গত শিক্ষকবৃন্দ ও অধ্যয়নরত শিক্ষার্থীদের নিয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে রাজশাহী জেলার প্রায় শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন। মঙ্গলবার (১৯ মার্চ) বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়ায় রাজশাহী জেলা ছাত্রকল্যাণ সমিতির উদ্যোগে এই আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ছাত্র উপদেষ্টা পরিষদের পরিচালক, সকল শিক্ষকবৃন্দ, পরিবহন প্রশাসক, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সংগঠনটির সভাপতি মো. সোহাগ চৌধুরী, সাধারণ সম্পাদক কিরণ হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদকসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সভাপতি মো. সোহাগ চৌধুরী বলেন, রমজানের এই সিয়াম সাধনার মধ্যদিয়েই সকল মানুষের মধ্যে হিংসা ও বিদ্বেষ দূর করে এক ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ হতে হবে। সেই সাথে রাজশাহী জেলা ছাত্র কল্যাণ সমিতি শিক্ষার্থীদের পাশে থেকে সকল প্রকার সাহায্য করতে বদ্ধপরিকর বলে আমি মনে করি।

সাধারণ সম্পাদক কিরণ হোসেন বলেন, আঞ্চলিক এই সম্প্রীতির বন্ধন অটুট থাকুক সবসময়। শুধুমাত্র ইফতার মাহফিল নয় নবীন বরন, বছরব্যাপী নানা কর্মসূচিতে অংশগ্রহণ করে এগিয়ে থাকতে হবে ।