রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত

২৬ মার্চ, ২০২৪

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় চকবাজারে শফিউদ্দিন (৬৭) ও শ্যামপুরের পোস্তগোলায় মো. সেলিম (৪৮) নামের দু’জন নিহত হয়েছেন। সোমবার রাতে দুর্ঘটনা দু’টি ঘটে। পৃথক সময়ে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, মৃতদেহ দু’টি ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে। নিহত সেলিমের ভাই, মো. ওয়াসিম জানিয়েছেন- তার ভাই  শ্যামপুরে একটি বেসরকারি কোম্পানির সুপারভাইজার ছিলেন।

ওয়াসিম বলেন, তার ভাই কাজ শেষে মোটরসাইকেল করে বাসায় ফিরছিলেন, পথিমধ্যে রাত সাড়ে ৮ টার দিকে পোস্তগোলা এলাকায় একটি বড় যানবাহন মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে সেলিম ভাই পড়ে গিয়ে গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত ১০টার দিকে মৃত ঘোষণা করেন। 

তার স্ত্রী'র নাম মিসেস মিলন, এক ছেলে ও এক মেয়ে জনক ছিলেন তিনি। মানিকগঞ্জ সচিবালয় উপজেলার নয়াবাড়ি গ্রামের হায়াত আলীর ছেলে ছিলেন সেলিম। বর্তমানে পরিবার নিয়ে পোস্তগোলা এলাকায় থাকতেন। 

অপরদিকে, একই দিন রাতে চকবাজার নিরব হোটেলের সামনে দুই ট্রাকের মাঝে চাপা পড়ে গুরুতর আহত হন, ওই এলাকার বাসিন্দা শফিউদ্দিন (৬৭)। সে সময়ে তিনি নামাজ পড়ে বাইরে বের হয়েছিলেন। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে রাত সাড়ে ১০ টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এসব তথ্য জানিয়েছেন তার ছেলে মো. রাকিব হোসেন। শফিউদ্দিন চকবাজারের নাজিমউদ্দীন রোডের স্থানীয় বাসিন্দা ছিলেন। তার বাবার নাম ইউসুফ। তিনি দুই ছেলের জনক ছিলেন। 

এসব তথ্য জানিয়েছেন তার ছেলে মো. রাকিব হোসেন। শফিউদ্দিন চকবাজারের নাজিমউদ্দীন রোডের স্থানীয় বাসিন্দা ছিলেন। তার বাবার নাম ইউসুফ। তিনি দুই ছেলের জনক ছিলেন।