মেলায় যাদু খেলার নামে অশ্লীল নৃত্য, আটক ৫

২৫ এপ্রিল, ২০২৪

সিরাজগঞ্জের তাড়া‌শ উপজেলার বারুহাস বৈশাখী মেলায় যাদু খেলার নাম ক‌রে অশ্লীল নৃত্য পরিবেশনকালে ৫জন‌কে আটক করেছে তাড়াশ থানা পুলিশ।

বুধবার (২৪ এপ্রিল) রাতে তাড়াশ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. নূরে আলম বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে মঙ্গলবার গভীররা‌তে মেলা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন পাবনা জেলার চাটমোহর উপজেলার কাটাখালী গ্রামের মো. সালামের ছেলে সাব্বির হোসেন (২৩), তার স্ত্রী মৌসুমী খাতুন (১৯), বগুড়া জেলার গাবতলী উপজেলার দূর্গাহাটা গ্রামের আব্দু‌ল লতিফের ছেলে মো. মিনারুল (২৪), শেরপুর উপজেলার হাটগাড়ী গ্রামের করিম হাসানের স্ত্রী মোছা. লাবলী আক্তার (২৩) ও শিবগঞ্জ উপজেলার জামুরহাট দক্ষিনবেলাই গ্রামের মো. সোলেমানের মেয়ে মোছা. শিমু আকতার (১৯)।

স্থানীয়দের সূত্রে জানা যায়, গত সোমবার থেকে বৃহস্প‌তিবার পর্যন্ত প্রতি বছরের ন্যায় এবারেও বাংলা নববর্ষ উপল‌ক্ষ্যে বাৎস‌রিক গ্রামীণ বৈশাখী মেলাটি শুরু হয়। আর মেলার শুরু থেকে সেখানে যাদু খেলার না‌মে অশ্লীল নৃত্যর আয়োজন করা হয়। স্থানীয়রা শুরু থেকে বারবার প্রতিবাদ করলেও অশ্লীল নৃত্য বন্ধ হয়নি। এতে সামাজিক পরিবেশ নষ্ট হওয়ার আশঙ্কা তৈরি হলে স্থানীয়রা প্রশাসনকে অবহিত করেন। প‌রে তাড়াশ থানা পু‌লিশ গি‌য়ে ওই পাঁচজন‌কে আটক ক‌রে নিয়ে আসেন।

তাড়াশ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. নূরে আলম গণমাধ্যমকে ব‌লেন, আটককৃত ওই পাঁচ‌জনের বিরুদ্ধে মামলা দায়েরের পরে আলাদ‌তের মাধ্য‌মে জেল হাজতে প্রেরণ করা হ‌য়ে‌ছে। পাশাপা‌শি এ কর্মকাণ্ডের সঙ্গে অন্য কেউ জড়িত আছে কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে।