ভাঙ্গায় বৃষ্টির জন্য নামাজ আদায়

২৫ এপ্রিল, ২০২৪

ভাঙ্গায় দাবদাহের প্রভাবে জনজীবন অতিষ্ঠ হয়ে উঠেছে। জনজীবনে নেমে এসেছে অস্বস্তি। ফসলের মাঠে কৃষকেরা কাজ করতে হিমশিম খাচ্ছে। প্রচণ্ড গরমে নিম্ন আয়ের মানুষের বাইরে বের হওয়া কঠিন হয়ে পড়েছে। এমন পরিস্থিতিতে ভাঙ্গায় তৌহিদী জনতার ব্যানারে বৃষ্টির জন্য আল্লাহর  কাছে প্রার্থনা করেছে শত শত মানুষ। 

আজ বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকাল দশটায় ভাঙ্গা সরকারি কাজী মাহবুব উল্লাহ কলেজ মাঠে বৃষ্টির জন্য সালাতুল ইসতিসকা নামাজ এবং বিশেষ মোনাজাত অনুষ্ঠিত  হয়। 

বিশেষ নামাজ ও মোনাজাত পরিচালনা করেন ভাঙ্গার  তাড়াইল এ এস আলিম মাদ্রাসার প্রভাষক মাওলানা মোঃ আনোয়ার হোসেন। মোনাজাত পরিচালনাকালে উপস্থিত জনতা কান্নায় ভেঙ্গে পড়েন। নামাজের পূর্বে বক্তব্য রাখেন আলগি ইউনিয়নের বরদিয়া দাখিল মাদ্রাসার সহকারী সুপার মাওলানা মোঃ মহিউদ্দিন। 

নামাজ পরিচালনাকারী ইমাম মাওলানা মোঃ আনোয়ার হোসেন বলেন, প্রচণ্ড গরমে অতিষ্ঠ হয়ে মানুষের জীবন দিশেহারা হয়েছে। আমরা পরম করুনাময় আল্লাহর কাছে এ অবস্থা থেকে মুক্তি পেতে সালাতুল ইসতিসকা নামাজের এবং দোয়ার আয়োজন করেছি। আমরা আল্লাহর কাছে প্রার্থনা করি, তিনি যেন আমাদের এই দুঃসহ অবস্থা থেকে মুক্তি দেন।