৬ বছর পর অভিনয়ে ফিরছেন মেগান মার্কেল

২৯ এপ্রিল, ২০২৪

দীর্ঘ ৬ বছর পর ছোটপর্দায় ফিরছেন সাবেক ডাচেস অব সাসেক্স ও মার্কিন অভিনেত্রী মেগান মার্কেল। ভোগ ম্যাগাজিনকে এই বিষয়টি নিশ্চিত করেছে তার প্রতিনিধি। তিনি জানিয়েছেন, ‘নেটফ্লিক্সের সঙ্গে তার (মেগান) একটি শো–এর নির্মাণকাজ চলছে।’

যদিও অনুষ্ঠানটির নাম কী হতে পারে তা জানা না যায় নি। তবে এক বিবৃতিতে জানা গেছে, এটি রান্না, বাগান করা, বিনোদন এবং বন্ধুত্বের আনন্দ উদযাপন করা বিষয়ক কিছু একটা হবে। খবরটি প্রথম প্রকাশ্যে আনে সংবাদমাধ্যম ডেডলাইন।

সেই অনুষ্ঠানটি পরিচালনা করবেন মাইকেল স্টিড, তিনি এর আগে অ্যামি জয়ী সিরিজ ‘অ্যান্থনি বোর্ডেন: পার্টস আননোন’ এ কাজ করেছিলেন।

মেগান মার্কেল ‘আমেরিকান রিভেরা অরচার্ড’ নামে একটি নতুন কোম্পানি ঘোষণার কয়েক সপ্তাহ পরেই এই খবর প্রকাশ্যে এল। নতুন কোম্পানির পেটেন্ট আবেদনে তালিকাভুক্ত পণ্য ও পরিষেবাগুলোর মধ্যে রয়েছে—টেবিলওয়্যার, রান্নার বই, টেক্সটাইল, জেলি, মার্মালেড এবং ফলের প্রিজারভেটিভের মতো ভোগ্যপণ্য রয়েছে।

এদিকে মেগানের স্বামী প্রিন্স হ্যারিও নেটফ্লিক্স সদর দপ্তরে নিয়মিত হতে চলেছেন। স্ত্রীর পাশাপাশি, তিনি স্ট্রিমিং প্ল্যাটফর্মটির ইউএস ওপেন পোলো চ্যাম্পিয়নশিপ সম্পর্কিত একটি নন–ফিকশন শোতে কাজ করবেন।

প্রাক্তন এ রাজ দম্পতি নেটফ্লিক্সের সঙ্গে ২০২০ সালে কয়েক মিলিয়ন ডলারের চুক্তি স্বাক্ষর করেন। তবে এখন পর্যন্ত শুধু তাদের নিজেদের গল্পে নির্মিত ‘হ্যারি এবং মেগান’ তথ্যচিত্রটি জনপ্রিয় হয়েছে।

উল্লেখ্য, ২০১৮ সালে প্রিন্স হ্যারিকে বিয়ের পর অভিনয় থেকে অবসর নেন মেগান। এই দম্পতির দুটি সন্তান রয়েছে। ২০২০ সালের জানুয়ারিতে তারা রাজপরিবারের সদস্য থেকে পদত্যাগ করেন।