পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে প্রবাসীর মৃত্যু, স্ত্রী-সন্তান আহত

০২ মে, ২০২৪

পটুয়াখালীর কলাপাড়ায় পিকআপ-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে সাইদুর রহমান দুলাল (৩৫) নামের এক মালয়েশিয়া প্রবাসীর মৃত্যু হয়েছে। এ সময় তার স্ত্রী সানজিদা বেগম ও শিশু সন্তান আরিয়ান গুরুতর জখম হয়।

বুধবার (১ মে) রাত ৯টার দিকে কলাপাড়া-কুয়াকাটার মহাসড়কের সিক্সলেন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সাইদুর আমতলী উপজেলার চলাভাঙ্গা গ্রামের বাসিন্দা। তিনি ঐ গ্রামের হুমায়ুন কবির মোল্লার ছেলে। সাইদুর গত তিনদিন আগে মালয়েশিয়া থেকে বাংলাদেশে আসেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত সাইদুর রহমান নিজ মোটরসাইকেলযোগে তার স্ত্রী ও শিশু সন্তান নিয়ে কলাপাড়া উপজেলা টিয়াখালী ইউনিয়নে শ্বশুর থেকে পার্শ্ববর্তী উপজেলা আমতলী চলাভাঙ্গা গ্রামে যাচ্ছিলেন। পথিমধ্যে কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কর সিক্সলেন এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা মহিষ বোঝাই একটি মিনি পিক-আপের সঙ্গে সংঘর্ষ হয়। এতে তারা গুরুতর জখম হয়।

স্থানীয়রা ঘটনাস্থল থেকে তাৎক্ষণিক তাদেরকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে দ্রুত বরিশালের রেফার করেন। পরে বরিশাল শেরেবাংলা মেডিকেল হাসপাতালে পৌঁছলে চিকিৎসক সাইদুর রহমানকে মৃত ঘোষণা করে।