মুস্তাফিজের পর দেশে ফিরছেন পাথিরানা-থিকশানা

০২ মে, ২০২৪

জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ খেলতে আইপিএল ছেড়েছেন মুস্তাফিজুর রহমান। আজ দেশে ফিরেছেন এই বাংলাদেশি পেসার। সন্ধ্যায় চেন্নাই থেকে ঢাকায় এসে পৌঁছেছেন তিনি। ফিজের পরা আরও দুই বিদেশি চেন্নাই ছেড়ে দেশে ফিরছেন।

লঙ্কান পেসার মাথিশা পাথিরানা ও স্পিনার মাহিশ থিকশানা দেশে ফিরে যাচ্ছেন। মূলত আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য যুক্তরাষ্ট্রের ভিসার কাজের জন্য দেশে ফিরতে হচ্ছে তাদের। তবে চেন্নাইয়ের পরবর্তী ম্যাচের আগে আবারও স্কোয়াডে যোগ দেওয়ার কথা রয়েছে তাদের।

আগামী ৫ মে পাঞ্জাব কিংসের বিপক্ষে ধর্মশালায় খেলবে চেন্নাই। তার আগেই এই দুই লঙ্কানকে পাবে চেন্নাই, আশাবাদী স্টিফেন ফ্লেমিং। এ প্রসঙ্গেব প্রধান কোচ বলেন, 'লঙ্কান ছেলেরা ভিসার জন্য যাচ্ছে। আশা করছি তারা তাদের কাজ নির্বিঘ্নে শেষ করে পরবর্তী ম্যাচের আগেই ফিরে আসবে।'

মুস্তাফিজ, পাথিরানা ছাড়া একাদশ সাজাতেই হিমসিম খেতে হচ্ছে চেন্নাইকে। তাই কিছুটা হতাশ চেন্নাই কোচ। অবশ্য পাঞ্জাবের বিপক্ষে নিজের প্রথম ম্যাচেই আলো ছড়িয়েছেন রিচার্ড গ্লেসন তাকে নিয়ে বেশ আশবাদী চেন্নাই কোচ।

ফ্লেমিং বলেন, 'রিচার্ড গ্লেসন খুব ভালো করেছে এবং তার পারফরম্যান্স ইতিবাচক ছিল। মুস্তাফিজকে হারানো আমাদের জন্য হতাশাজনক। এমন অনেক কিছুই হচ্ছে, তাই না?'