চট্টগ্রামের ৫০ কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা

০৪ মে, ২০২৪

রাজধানীতে বৃহত্তর চট্টগ্রামের ৫০ জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা দিয়েছে। ২০২২-২০২৩ সেশনে এসএসসি ও এইচএসসিতে জিপিএ ৫ পাওয়া ২৯ কৃতি শিক্ষরথীকে ক্রেস্ট ও সম্মানী প্রদান এবং বিশ্বিবদ্যালয় মেডিকেল ও ইন্জিনিয়ারিংয়ে বৃহত্তর চট্টগ্রামের ২১ কৃতি সন্তান ও শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তি চেক প্রদানের মাধ্যমে এ সংবর্ধনা দেয়া হয়।

শুক্রবার (৩ মে) বিকেলে রাজধানীর তোপখানা রোডস্থ চট্টগ্রাম ভবনে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

এইচএসসিতে জিপিএ ৫ পাওয়া চট্টগ্রাম কলেজের কৃতি শিক্ষার্থীকে সাদাফ সাদেকীন চৌধুরীর পক্ষে তার বাবা চট্টগ্রাম সমিতির জীবন সদস্য ও চট্টগ্রাম বিভাগ সাংবাদিক ফোরাম ঢাকা চবিসাফ এর সভাপতি শাহীন উল ইসলাম চৌধুরী ক্রেস্ট ও সম্মানী গ্রহণ করেন।

সভাপতিত্ব করেন সাবেক অর্থসচিব ও সমিতির সভাপতি মো. মুসলিম চৌধুরী। স্বাগত বক্তব্য রাখেন রাজউকয়ের চিফ ইঞ্জিনিয়ার ও সমিতির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার উজ্জ্বল মল্লিক।

অনুষ্ঠানে ২০২২-২০২৩ সেশনে এসএসসি, এইচএসসিতে জিপিএ ৫ পাওয়াদের কৃতি সংবর্ধনা এবং ঢাকা বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, কৃষি বিশ্ববিদ্যালয়, হযরত শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়সহ বুয়েট, চুয়েট, মেডিকেল ও অন্য শিক্ষা প্রতিষ্ঠানের ২১ জনকে শিক্ষা বৃত্তি প্রদানের মাধ্যমে অর্ধশতাধিক চট্টগ্রামের সন্তান ও শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়।