খাগড়াছড়িতে নির্বাচনের প্রার্থীদের সঙ্গে মতবিনিময়

০৪ মে, ২০২৪

খাগড়াছড়িতে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে আচরণবিধি প্রতিপালন সংক্রান্ত বিষয়ে জেলার চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থীদের (১ম, ২য় ও ৩য় ধাপ) সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার (০৩ মে) দুপুর ৩টায় খাগড়াছড়ি জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেওয়া প্রার্থীরা বিভিন্ন বিষয়ে জানতে চান। সেসব বিষয়ে মতামত ও দিকনিদের্শনা দেন নির্বাচন সংশ্লিষ্টরা ।

এ সময় মো. সহিদুজ্জামানের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন - জেলা পুলিশ সুপার মুক্তা ধর, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাঈমা ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. নজরুল ইসলাম, খাগড়াছড়ি জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ কামরুল আলম, দ্বিতীয় ধাপ নির্বাচনের রির্টানিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জুনায়েদ কবীর সোহাগ।

এছাড়া সদর উপজেলার চেয়ারম্যান পদপ্রার্থী দিদারুল আলম, দীঘিনালা উপজেলার চেয়ারম্যান পদপ্রার্থী মো. কাশেম, মহালছড়ি উপজেলার চেয়ারম্যান পদপ্রার্থী বিমল কান্তি চাকমা, পানছড়ি উপজেলার চেয়ারম্যান পদপ্রার্থী মিটন চাকমা, মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী আবুল কাসেম ভূইয়াসহ ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ১ম, ২য় ও ৩য় ধাপের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা উপস্থিত ছিলেন।