পেশির চোটে ছিটকে গেলেন ম্যাগুইয়ার

০৬ মে, ২০২৪

হতাশাজনক মৌসুমের শেষ ভাগে এসে ম্যানচেস্টার ইউনাইটেডের চোটে পড়া খেলোয়াড়দের তালিকা আরও লম্বা হলো। পেশির চোটে প্রায় তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে গেলেন ইংলিশ ডিফেন্ডার হ্যারি ম্যাগুইয়ার। 

প্রিমিয়ার লিগের ক্লাবটি বিবৃতি দিয়ে জানায়, অনুশীলনে চোট পেয়েছেন ৩১ বছর বয়সী ম্যাগুইয়ার। সেরে উঠতে তিন সপ্তাহের মতো সময় লাগবে।  

চলতি প্রিমিয়ার লিগে ইউনাইটেডের শেষ চার ম্যাচে ক্রিস্টাল প্যালেস, আর্সেনাল, নিউক্যাসল ইউনাইটেড ও ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিয়নের বিপক্ষে খেলতে পারবেন না ম্যাগুইয়ার। আগামী ২৫ মে এফএ কাপের ফাইনালে ম্যানচেস্টার সিটির বিপক্ষেও তার খেলা নিয়ে শঙ্কা রয়েছে। এই ম্যাচ দিয়ে মৌসুম শেষ করবে এরিক টেন হাগের দল।

আগামী ১৪ জুন জার্মানিতে শুরু হতে যাওয়া ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের আগে ম্যাগুইয়ার পুরোপুরি সেরে উঠবেন বলে ধারণা করা হচ্ছে। ম্যাগুইয়ারকে হারিয়ে রক্ষণ নিয়ে ইউনাইটেডের দুর্ভাবনা আরও বাড়ল। 

চোট পেয়ে আগে থেকে বাইরে আছেন রাফায়েল ভারানে, লিসান্দ্রো মার্তিনেস, ভিক্তর লিনদেলোভ, লুক শ, উইলি কামবাওলা, জনি ইভান্স ও তাইরেল মালাসিয়া। এই সপ্তাহে অনুশীলনে ফেরা ইভান্স সোমবার প্যালেসের বিপক্ষে ফেরার লড়াইয়ে আছেন। 

উল্লেখ্য, ৩৪ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের অষ্টম স্থানে আছে ইউনাইটেড।