শাকিবের সিনেমা নিয়ে রায়হান রাফীর সতর্কবার্তা

০৭ মে, ২০২৪

রায়হান রাফীর পরিচালনায় চলমান শাকিব খানের সিনেমা ‘তুফান’-এর শুটিং। ‘তুফান’-এর যত আপডেট তুফানের মতো করেই দিচ্ছেন রাফী। এবার তিনি শাকিবের এই ছবি নিয়ে দিলেন সতর্কবার্তা। 

আজ মঙ্গলবার নিজের ফেসবুকে রায়হান রাফী লিখেছিলেন “আবহাওয়া কেমন আজ বাহিরে? ঝড় Toofan- তুফান আসবে নাকি?” এমন স্ট্যাটাসের পর কারো আর বুঝতে বাকি থাকে না যে, ‘তুফান’ এর নতুন কিছু আসছে!

এর ঘণ্টা খানেক পরই তুফানের একটি পোস্টার প্রকাশ করেন রাফী। সঙ্গে আবারও দেন সতর্কবার্তা। রাফী লেখেন, “বাংলার আকাশে বাতাসে এক ভয়ঙ্কর তুফানি ঝড়ের সম্ভাবনা দেখা দিয়েছে! সবাইকে নিরাপদ দূরত্বে দরজা জানালা বন্ধ করে ঘরের ভেতরে অবস্থান করার জন্য সতর্ক করছে তুফান কর্তৃপক্ষ! আজ যেকোনো সময় আসতে পারে ভয়ংকর কোনো ঝড়।”

পরপর দুইবার এমন সতর্কবার্তা পেয়ে যারপরবনাই উত্তেজিত শাকিবিয়ানরা। এদিকে কিং খানও শেয়ার দিয়েছেন তুফানের নতুন লুক। এতে আনন্দ ধরছে না অনুরাগীদের। রাফী ঘরের দরজা জানলা বন্ধ রাখতে বললেও তারা যেন এ তুফানে ভেসে যেতে প্রস্তুত। 

নব্বই দশকের গ্যাংস্টারের গল্প দেখা যাবে ‘তুফান’-এ। এতে শাকিবের বিপরীতে অভিনয় করবেন টলিউডের মিমি চক্রবর্তী এবং বাংলাদেশের মাসুমা রহমান নাবিলা। গুঞ্জন রয়েছে এতে খল চরিত্রে থাকছেন যিশু সেনগুপ্ত। এছাড়া থাকছেন চঞ্চল চৌধুরী। 

দেশের দুই প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আই ও চরকির সঙ্গে ছবিটি প্রযোজনা করবে কলকাতার এসভিএফ। তুফাম পরিচালনা করবেন রায়হান রাফী। কোরবানির ঈদে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।