সিরাজগঞ্জে নারীর হাত - পা বাধা মরদেহ উদ্ধার

০৭ মে, ২০২৪

সিরাজগঞ্জের সলঙ্গায় অরুনা খাতুন (৩৫) নামের এক নারীর হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার রাতে সলঙ্গা থানার ভরমোহনী গ্রামের একটি ধানখেত থেকে পুলিশ মরদেহটি করেন। মৃত অরুনাা খাতুন সলঙ্গা থানার ভরমোহনী গ্রামের গোলবার হোসেনের মেয়ে। 

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এনামুল হক জানান, স্থানীয়রা অরুনা খাতুনের হাত-পা বাধা মরদেহ পড়ে থেকে দেখে পুলিশে সংবাদ দেয়।

সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌছে রাতেই মরদেহটি উদ্ধার করে মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জের ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি আরো জানান, মরদেহের শরীরের তিনটি স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় নিহতের ছেলে আকাশ বাদী হয়ে ২জন নামীয়সহ অজ্ঞাত ২-৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। তিনি আরো জানান, অরুনার ৬মাস আগে ডিভোর্স হয়।

সেই থেকে অরুনা তার বাবার বাড়ীতে থাকত। ঘটনার রাতে তার প্রাক্তন স্বামী তাকে মোবাইলে ফোন করে বাড়ী থেকে ডেকে নিয়ে যায়। তারপর তার মৃতদেহ পাওয়া যায়। ধারনা করা হচ্ছে, কোথাও হত্যার পর তাকে ধান ক্ষেতে ফেলে রাখা হয়েছিল।আসামীদের গ্রেফতারে অভিযান চলছে বলেও তিনি জানান।