হেরোইনসহ দুই কারবারি গ্রেফতার

০৭ মে, ২০২৪

রাজশাহীর গোদাগাড়ীতে তিন কেজি ৪০০ গ্রাম হেরোইনসহ দুই কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার (৭ মে) ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার দিয়ার মানিকচক রাবনপাড়া গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

তারা হলেন, রাবনপাড়া গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে সোলায়মান (২০) ও মৃত আব্দুর রশিদের ছেলে রুহুল আমিন (৪০)।র‌্যাব-৫ এর অধিনায়ক মুনিম ফেরদৌসের কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ মাদক ব্যবসায়ী সোলায়মানের বসতবাড়ির চতুরদিক ঘেরাও কালে দুই ব্যক্তি বাড়ির গেট খুলে পালানোর সময় একজনকে হাতেনাতে আটক করা হয়। অপরজন দৌড়ে পালানোর সময় আটক করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে সোলায়মানের রান্নাঘর সংলগ্ন ঘরে গোবরের লাকড়ির মধ্যে লুকিয়ে রাখা তিন কেজি ৪০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আসামিরা ভারতীয় সীমান্তবর্তী হওয়ার সুবাদে অপর পলাতক আসামিসহ যোগসাজসে দীর্ঘদিন ধরে হেরোইন সংগ্রহ করে রাজশাহীসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রয় ও সরবরাহ করে আসছিল। এ ঘটনায় গোদাগাড়ী থানায় একটি মামলা দায়ের কার্যক্রম চলছে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।