নবাবগঞ্জে আবাসিক হোটেল থেকে পিকআপচালকের ঝুলন্ত লাশ উদ্ধার

০৮ মে, ২০২৪

দিনাজপুরের নবাবগঞ্জে আবাসিক হোটেল থেকে মো. রবিউল ইসলাম সানি নামে এক পিকআপভ্যান চালকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে নবাবগঞ্জ উপজেলার সদর থানা মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে। 

মৃত রবিউল ইসলাম সানি (২৮) বগুড়া সদর থানার হাজরা দীঘি গ্রামের মো. বকুল শাহয়ের ছেলে। তিনি বাগেরহাট জেলার তরিকুল ইসলাম নামের এক ব্যবসায়ীর স্যানিটারি ও টাইলসের মালামাল বিক্রির কাজে নিয়োজিত পিকআপভ্যানের চালক হিসেবে প্রায় তিন বছর ধরে কাজ করে আসছিলেন। 

লাশ উদ্ধারের বিষয় নিশ্চিত করে নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাওহীদুল ইসলাম বলেন, মঙ্গলবার কাজ শেষে নবাবগঞ্জ সদরের থানা মসজিদের পাশে একটি আবাসিক হোটেলের সামনে পিকআপভ্যানটি পার্কিং করে পার্শ্ববর্তী দোকানে মাল সরবরাহ করছিলেন রবিউল। 
তিনি জানান, মঙ্গলবার রাত ৮টার দিকে টয়লেটে যাওয়ার কথা বলে ওই আবাসিক হোটেলে যান রবিউল। তিনি ফিরতে দেরি করায় স্যানিটারি ব্যবসায়ী তরিকুল ইসলাম তার খোঁজে আবাসিক হোটেল যান। সেখানে রবিউলের ভাড়া করা কক্ষের সামনে গিয়ে সাড়া-শব্দ না পেয়ে জানালা দিয়ে তার ঝুলন্ত মরদেহ দেখতে পান। পরে তরিকুল ইসলাম থানায় জানালে পুলিশ লাশ উদ্ধার করে। পারিবারিক কলহের জেরে রবিউল আত্মহত্যা করে থাকতে পারেন। পরিবারের লোকজন এলে লাশ ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।