চাঁপাইনবাবগঞ্জের তিন উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত যারা

০৯ মে, ২০২৪

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বিএনপির বহিষ্কৃত নেতা আনোয়ারুল ইসলাম, গোমস্তাপুরে বিএনপির বহিষ্কৃত নেতা আশরাফ হোসেন আলিম ও নাচোল উপজেলায় আওয়ামী লীগ নেতা আব্দুল কাদের। 

জানা গেছে, ভোলাহাট উপজেলা পরিষদ নির্বাচনে চিংড়ি মাছ প্রতীকের বিএনপির বহিষ্কৃত উপজেলা সহ-সভাপতি মো. আনোয়ারুল ইসলাম ১৩ হাজার ৮৪ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাপ পিরিচ প্রতীকের মো. আব্দুল খালেক পেয়েছেন ১০ হাজার ৬৬৬ ভোট। এছাড়া ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মো. কামাল উদ্দিন এবং মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মোসা. শাহাজাদী বিশ্বাস। 

অপরদিকে গোমস্তাপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন বিএনপির বহিষ্কৃত নেতা আশরাফ হোসেন আলিম। তিনি পেয়েছেন ৪০ হাজার ৬২০ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হুমায়ূন রেজা পেয়েছেন ৪০ হাজার ৬১ ভোট। 

এছাড়া নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩৩ হাজার ৯৯২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের। এ নিয়ে তিনি টানা তৃতীয় বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হলেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী যুবলীগ নেতা আবু রেজা মোস্তফা কামাল শামীম পেয়েছেন ১০ হাজার ৮৭০ ভোট। এছাড়া ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন কামাল উদ্দিন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামীমা খাতুন লিপি।