দীপিকার সংসারে ভাঙন?

০৯ মে, ২০২৪

বিয়ের প্রায় পাঁচ বছর পর মা হচ্ছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। অন্তঃসত্ত্বা অবস্থায় শুটিং চালিয়ে যাচ্ছেন দীপিকা। রোহিত শেট্টির পরিচালনায় ‘সিংহাম ৩’ সিনেমার শুটিং করছেন। চলতি বছর সেপ্টেম্বরে প্রথম সন্তানের জন্ম দেবেন দীপিকা। রোহিত শেট্টির পরিচালনায় ‘সিংহাম ৩’ সিনেমাতে মহিলা পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে। যদিও এই মুহূর্তে তিনি না কি স্বামীর সঙ্গে ‘বেবিমুন’- রয়েছেন।

এসবের মধ্যেই দীপিকার সঙ্গে বিয়ের সমস্ত ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রাম থেকে মুছে দিয়েছেন রণবীর সিং। বিয়ের আগে প্রায় ছয় বছরের প্রেম। এরপর পাঁচ বছরের দাম্পত্য জীবন। সংসারে নতুন অতিথিকে স্বাগত জানাতে প্রস্তুত দম্পতি। কিন্তু আচমকাই যেন ছন্দপতন, বিয়ের ছবি মুছতেই শুরু জল্পনার। এটা দেখেই নেটিজেনরা বলাবলি করছে, দীপিকার সঙ্গে হয়ত তার দূরত্ব বেড়েছে। তাহলে কি রণবীর-দীপিকার সম্পর্কে ভাঙন? এই নিয়ে অবশ্য এখনও মুখ খোলেননি রণবীর বা দীপিকা কেউই।

তবে বলিউড হাঙ্গামার রিপোর্ট বলছে, ব্যাপারটা মোটেও এরকম নয়। রণবীর মূলত তার ইনস্টাগ্রামে ২০২৩ সালের আগের সব ছবি ডিলিট করে দিয়েছেন। এর মধ্যে বিয়ের ছবিও রয়েছে। কেননা দীপিকার সঙ্গে তার বিয়ে হয়েছিল ২০১৮ সালে। সিন্ধি ও দক্ষিণী ভারতীয় দুই ধরনের আচার মেনেই বিয়ে হয় তাঁদের।

বিষয়টিকে সোশ্যাল মিডিয়া ব্যবস্থাপনার একটি কৌশল বলেই জানিয়েছে গণমাধ্যমটি। এখানে বিচ্ছেদ কিংবা আলাদা হওয়ার গন্ধ খোঁজা অহেতুক। তাছাড়া দীপিকা পাড়ুকোনের সোশ্যাল হ্যান্ডেলে এখনও বিয়ের সমস্ত ছবি রয়েছে।

ফেব্রুয়ারির শুরুতেই দীপিকার অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনা শোনা যাচ্ছিল। ২৯ ফেব্রুয়ারি সেই জল্পনাতে নিজেরাই সিলমোহর বসান রণবীর ও দীপিকা। জানান সেপ্টেম্বর মাসে আসছে তাঁদের সন্তান। অন্তঃসত্ত্বা অবস্থায় শুটিং করতে দেখা গিয়েছে তাঁকে।

যত সময় গড়াচ্ছে, নিজেকে গ্ল্যামার জগৎ থেকে দূরে সরিয়ে নিচ্ছেন দীপিকা। এই বছর বিশ্বের মর্যাদাপূর্ণ ফ্যাশন ইভেন্ট ‘মেট গালা’য়ও অংশ নেননি। অজানা জায়গায় ছুটি উদযাপন করছেন তিনি। এরই মধ্যে দীপিকার একটি ছবি ভাইরাল হচ্ছে। যেখানে প্রথমবার তাঁর বেবি বাম্প স্পষ্টভাবে দেখা যাচ্ছে, যা দেখে মুগ্ধ সকলেই।