অভিযোগ নিয়ে ভাটারা থানায় বুবলী

০৯ মে, ২০২৪

ঢালিউডের আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলী। চলচ্চিত্রে তার অভিষেক হয়েছে শাকিবের হাত ধরে। ক্যারিয়ারের প্রথমদিকে বেশকিছু চলচ্চিত্রে টানা একসঙ্গে কাজ করেছেন এই দুই তারকা। অভিনয়ের প্রেম গড়িয়েছে বাস্তবেও। ২০১৮ সালের ২০ জুলাই তিনি ও শাকিব খান বিয়ে করেন। তাদের ঘরে শেহজাদ খান বীর নামের এক পুত্রসন্তান রয়েছে। তবে এসব বিষয় নিয়ে বির্তকও কম নয়।

সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই নানা ধরনের হেনস্থার শিকার হতে হয় বুবলীকে। এবার অরুচিকর, মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রচারের অভিযোগ নিয়ে পুলিশের দ্বারস্থ হয়েছেন তিনি। গত ২৪ এপ্রিল রাজধানীর ভাটারা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

যেখানে বুবলী বলেছেন, ‘বেশ কিছুদিন যাবত কিছু ব্যক্তি, অনলাইন পোর্টাল ও টিভি চ্যানেল তাদের নিজস্ব ফেসবুক ও ইউটিউব চ্যানেলে আমার নামে বিভিন্ন অরুচিকর, মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রচার করছে। এমন অবস্থায় বিষয়টি সাধারণ ডায়েরিভুক্ত করে রাখা একান্ত প্রয়োজন বলে মনে করেছি।’

পুলিশ সূত্রে জানা গেছে, ‘প্রতিদিনের চিত্র’, ‘জমশেদ ভাই’, ‘মৌ সুলতানা’, ‘সনি কমিউনিকেশন’, ‘এসকে উজ্জল’, সোনিয়া শিমু’, ‘ফেরদৌস কবির’, ‘আবুল হোসাইন তুফান, ‘শাহিনুর আক্তর’, ‘জাহিদুল ইসলাম আপন’সহ ১৫-২০টি ফেসবুক পেজ-ইউটিউব চ্যানেলের নাম উল্লেখ করেছেন বুবলী। তার অভিযোগের তালিকায় রয়েছে দেশের ৪টি গণমাধ্যমের নামও।

এ বিষয়ে কথা বলতে বুবলীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে সাড়া দেননি তিনি।

তবে ডিএমপির গুলশান বাড্ডা জোনের সহকারী কমিশনার (এসি) রাজন কুমার সাহা গণমাধ্যমে বুবলীর জিডির বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘এ বিষয়টি ডিএমপির সিটিটিসি বিভাগের সাইবার ইউনিট তদন্ত করছে।’