কলাপাড়ায় কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

১০ মে, ২০২৪

পটুয়াখালীর কলাপাড়ায় হালিমা জান্নাত মালিহা (২৪) নামে এক কলেজশিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে কলাপাড়া থানা পুলিশ। 

বৃহস্পতিবার (৯ মে) পৌর শহরের মুসলিমপাড়া এলাকা ওই শিক্ষার্থীর মামার বাসা থেকে রাত সাড়ে ৮টায় মরদেহ উদ্ধার করে পুলিশ। 

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ এবং ফায়ার সার্ভিসের সহযোগিতায় লাশটি উদ্ধার করতে সক্ষম হই। 

হালিমা জান্নাত মালিহা মহিপুরের বাসিন্দা শহীদ মোল্লার মেয়ে। তিনি কলাপাড়া মহিলা ডিগ্রি কলেজ বিএ (পাস কোর্স) তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পাঁচ বছর আগে পার্শ্ববর্তী উপজেলার আমতলীর বাসিন্দা শাহাজাদা হাওলাদারের ছেলে আল হাদী মোহাম্মদ আবিরের সঙ্গে মালিহার বিয়ে হয়। এরপর পৌর শহরে মুসলিমপাড়া এলাকায় তাঁর মামা মহিউদ্দিন মিলন তালুকদারের বাসা থেকে লেখাপড়া করতেন তিনি। 

বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকে ওই শিক্ষার্থীর রুমের দরজা বন্ধ ছিল। কোনো সাড়া শব্দ না পেয়ে দরজায় গিয়ে ডাকাডাকি করে আত্মীয় স্বজনেরা। সাড়া না পেয়ে পুলিশকে খবর দেন। ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের সদস্যদের সহযোগিতায় দরজা ভেঙে মরদেহ উদ্ধার করে পুলিশ।

কলাপাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ বলেন, ঘটনাস্থল থেকে পুলিশ পাঠিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হবে।