দিনাজপুরে ট্রাক চাপায় নারীর মৃত্যু

১০ মে, ২০২৪

রাস্তা পারাপারের সময় দিনাজপুরের ঘোড়াঘাটে ট্রাকের চাপায় মানসিক ভারসাম্যহীন পঞ্চাশোর্ধ এক নারীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ১০টার দিকে ঘোড়াঘাট উপজেলার কলাবাড়ী ভান্ডারি বাজার নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। 

ওই নারীর পরিচয় না পাওয়া গেলে শুক্রবার দুপুরে সিআইডির ক্রাইমসিন ইউনিট এসে হাতের ছাপ নিয়ে ওই নারীর পরিচয় সনাক্ত করেন। মানসিক ভারসাম্যহীন ওই নারীর নাম তুলি বেগম। তিনি বগুড়ার শাহজাহানপুর উপজেলার রাণীরহাট এলাকার মন্ডলপাড়া গ্রামের আহম্মদ আলীর মেয়ে। 
শুক্রবার বিকালে তার লাশ পরিবার নিয়ে গেছে বলে নিশ্চিত করেন ঘোড়াঘাট থানার ওসি আসাদুজ্জামান আসাদ। 

পুলিশ জানায়, স্থানীয় ইউপি সদস্য ও এলাকার লোকজন জানায় নিহত তুলি বেগম মানসিক ভারসাম্যহীন ছিলেন। তিনি প্রায়ই বস্তা-ব্যাগ নিয়ে হাট-বাজার ও বিভিন্ন রাস্তায় ঘুরে বেড়াতেন। তার নাম ঠিকানা কেউই জানতো না। অন্যের থেকে খাবার চেয়ে খেতেন। গত বৃহস্পতিবার রাতে রাস্তা পারাপারের সময় ট্রাকের চাপায় তিনি মারা যান। লাশ উদ্ধারের পর মৃতের মুখ থেতলে যাওয়ায় ওই সময় পরিচয় সনাক্ত করা যাচ্ছিল না। পরে সিআইডির ক্রাইমসিন ইউনিট এসে হাতের ছাপ নিয়ে ওই নারীর পরিচয় সনাক্ত করেন।

এ ঘটনায় ঘোড়াঘাট থানার ওসি আসাদুজ্জামান আসাদ জানান, আমরা মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আনি। সিআইডির ক্রাইমসিন ইউনিট এসে তার পরিচয় শনাক্ত করেছে। মৃতের পিতার বাড়ির এলাকার এক ইউপি চেয়ারম্যানের সাথে কথা হয়। পরিবারের লোকজন শুক্রবার বিকালে এলে লাশ হস্তান্তর করা হয়।